ড্রেসিংরুমের ঝগড়া নেইমারের কাছে প্রেমিকার সঙ্গে সম্পর্কের মতো

আজকের পত্রিকা প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:২০

দল হারলে ড্রেসিংরুম, ডাগআউটে কথা-কাটাকাটি হওয়াটা স্বাভাবিক ব্যাপার। প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) ড্রেসিংরুমে কদিন আগে তেমনই এক কথা-কাটাকাটি হয়েছিল। নেইমারের কাছে এসব ঘটনা প্রেমিকার সঙ্গে সম্পর্কের মতো।


গত শনিবার লুইজ টু স্টেডিয়ামে লিগ ওয়ানের ম্যাচে মুখোমুখি হয় পিএসজি ও মোনাকো। লিওনেল মেসি, কিলিয়ান এমবাপ্পে—এ দুই তারকা ফুটবলার ছাড়া খেলেছিল পিএসজি। মোনাকের কাছে ৩-১ গোলে বিধ্বস্ত হয়েছিল প্যারিসিয়ানরা। ম্যাচ শেষে পিএসজির ক্রীড়া উপদেষ্টা লুইজ ক্যাম্পোসের সঙ্গে কথা-কাটাকাটিতে জড়িয়েছিলেন নেইমার ও মার্কিনিওস। 



এমন ঘটনাকে প্রেমিক-প্রেমিকার সম্পর্কের সঙ্গে তুলনা করেছেন নেইমার, যেখানে অনেক সময় কথা-কাটাকাটি হলেও পরক্ষণেই সব ঠিক হয়ে যায়। সংবাদ সম্মেলনে ব্রাজিলিয়ান তারকা ফুটবলার বলেন, ‘একটা বিষয় নিয়ে আলোচনা হয়েছিল। সে ব্যাপারে আমরা একমত ছিলাম না। এটা ফুটবলেরই অংশ। প্রতিদিনই এমন কিছু না কিছু ঘটে। আমি এই ব্যাপারগুলো পছন্দ করি। এটা অনেকটা প্রেমিকার সঙ্গে সম্পর্কের মতো। ফুটবলে শুধু ভালোবাসা আর বন্ধুত্বই থাকে না। এখানে কিছু বিষয় নিয়ে মতের অমিল থাকবে, সে বিষয় নিয়ে আলোচনা হবে। ফুটবলারদের উন্নতির স্বার্থে মাঝেমধ্যে এর প্রয়োজন হয়।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us