ভালোবাসা দিবসের যত আয়োজন

বণিক বার্তা প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০২:০৪

প্রতি বছরের মতো এ বছরও ভালোবাসা দিবসকে কেন্দ্র করে টেলিভিশনে থাকছে নানা আয়োজন। দিনটি উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ নাটক। প্রায় প্রতিটি চ্যানেলই নাটক নিয়ে আসবে। এর বাইরে থাকছে সংগীতানুষ্ঠান, একক গান ও মিউজিক ভিডিও।


ভালোবাসা দিবসে বৈশাখী টিভি পর্দায় এই প্রথম জুটি হয়ে আসছেন ফারিয়া শাহরিন ও রাশেদ সীমান্ত। ভ্যালেন্টাইনস ডের বিশেষ নাটক ‘ইয়েস স্যার’ প্রচার হবে রাত ১০টা ২১ মিনিটে। টিপু আলম মিলনের গল্পে সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন জামাল মল্লিক। রাশেদ সীমান্ত, ফারিয়া শাহরিন ছাড়াও এতে অভিনয় করেছেন, গোলাম কিবরিয়া তানভির, টিউলিপ চৌধুরী, রকি খান, শিখা মৌসহ অনেকে। এনটিভিতে থাকছে নাটক ‘‌ তোকে পাওয়ার জন্য’। এতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম।


ইয়েস স্যার ছাড়াও বৈশাখী টিভিতে থাকছে আরো কয়েকটি বিশেষ নাটক। এগুলোর মধ্যে রাত ৮টায় প্রচার হবে ক্লোজ আপ কাছে আসার গল্পের নাটক ‘টেক অফ’। এটি অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত। নাটকে অভিনয় করেছেন টয়া ও খায়রুল বাসারসহ অনেকেই। গল্প লিখেছেন আবদুল্লাহ অর রাফি। রাত ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে বিশেষ নাটক ‘একটা তুমি লাগবে’। নাটকটি পরিচালনা করেছেন রাকা নোশিন নাওয়ার। রাত ৯টা ৩৩ মিনিটে প্রচার হবে ক্লোজ আপ কাছে আসার গল্পের নাটক সাকিব ফাহাদ পরিচালিত ‘সময় সব জানে’।


ক্লোজ আপ প্রতি বছরই কাছে আসার গল্প নির্মাণ করে। এ বছর তারা ভিন্নভাবে আনছে তাদের গল্পগুলো। এবার তাদের ট্যাগলাইন ‘‌এ সময়ের কাছে আসার গল্প’। সময়ের সঙ্গে আবেগ বদলে যায়, কিন্তু ভালোবাসা একই রকম থাকে। তিনটি নাটক নিয়ে আসবে ক্লোজ আপ। পরিচালনা করেছেন সাকিব ফাহাদ, অমিতাভ রেজা চৌধুরী ও রাকা নোশিন নাওয়ার। টেলিভিশনের পাশাপাশি এ নাটকগুলো দেখা যাবে ক্লোজ আপের ইউটিউব চ্যানেলে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us