শাকিরার যন্ত্রণায় বাড়ি ছাড়ছেন পিকের বাবা-মা

প্রথম আলো প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৪৯

গত বছর পরকীয়ার অভিযোগ এনে ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে ১২ বছরের সম্পর্কের ইতি টানেন কলম্বিয়ার গায়িকা শাকিরা। সম্পর্ক শেষ হলেও পিকের ওপর ক্ষোভ তাঁর কমেনি। এই ক্ষোভ থেকেই নাকি পিকের বাবা-মাকে বিভিন্নভাবে বিরক্ত করছেন শাকিরা। সেটা এতটাই যে জেরার্ড পিকের বাবা-মাকে বাড়ি ছাড়তে হচ্ছে!


পিকের সঙ্গে বিচ্ছেদের পর পিকের বার্সেলোনার বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথা ছিল শাকিরার। এই বাড়িতে এখন পিকে না থাকলেও শাকিরা বাড়ি ছাড়েননি। এই বাড়ির পাশেই পিকের মা-বাবার বাড়ি। প্রায়ই বাড়িতেই বিভিন্ন পার্টি করেন শাকিরা। উচ্চ শব্দে গান ছাড়েন। কিন্তু এতে যে আশপাশের অনেকের সমস্যা, তা শাকিরা চিন্তা করেন না।


স্প্যানিশ এক সংবাদমাধ্যমকে পিকের বাবা-মা জানিয়েছেন, পিকের ওপর যে ক্ষোভ তাঁর মধ্যে জমে আছে, তা শাকিরা তা তাঁদের ওপর ঝাড়ছেন। উদ্ভট সব কর্মকাণ্ড করে বেড়াচ্ছেন তিনি। কিছুদিন আগে তাঁদের বাড়ির দিকে মুখ করে বসানো কালো ব্যঙ্গাত্মক এক পুতুল। পার্টিসহ বিভিন্ন সময়ও উচ্চ শব্দে গান ছেড়ে রাখেন। এ ছাড়া পার্টিতে আতশবাজিও ফুটান। তাঁর এসব অত্যাচারে অতিষ্ঠ হয়ে নিজেদের বাড়ি ছাড়তে হচ্ছে।


ক্লারা চিয়া মার্তির সঙ্গে পরকীয়ার জেরে ভেঙেছিল শাকিরা-পিকের সম্পর্ক। কিছুদিন আগেই এই বিচ্ছেদ নিয়ে গান গেয়েছিলেন শাকিরা। আর এই গানে পিকে ও ক্লারাকে নিয়ে ট্রল করেছিলেন এই গায়িকা। এই গান শুনে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন পিকের বর্তমান প্রেমিকা ক্লারা চিয়া মার্তি। এবার শাকিরার জন্য বাড়ি ছাড়তে বাধ্য হচ্ছেন পিকের বাবা-মা। পিকে ও শাকিরার ১২ বছরের সম্পর্ককে বিয়েতে রূপ দেননি তাঁরা। তাঁদের দুটি সন্তান রয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

আইনি জটিলতায় শাকিরা

সমকাল | স্পেন
৫ মাস, ১ সপ্তাহ আগে

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us