স্ত্রীর সহযোগিতায় সাবেক প্রেমিকাকে হত্যা, র‍্যাবের হাতে গ্রেপ্তার

আজকের পত্রিকা প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৫

মুন্সিগঞ্জে স্কুলছাত্রী জেসিকা মাহমুদ (১৬) ওরফে জেসি হত্যা মামলার প্রধান আসামি কথিত প্রেমিক বিজয় রহমানকে (২২) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গতকাল শনিবার রাতে রাজধানীর ওয়ারী থেকে তাঁকে গ্রেপ্তার করে র‍্যাব-৩ এর একটি দল। আজ রোববার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, সংস্থার লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। 



খন্দকার আল মঈন জানান, গ্রেপ্তার বিজয় ২০১৯ সালে একই স্কুলে পড়ুয়া আবিদা আক্তারের সঙ্গে সম্পর্কে জড়ান। আর ২০২২ সালে জেসির সঙ্গেও সম্পর্কে জড়ান বিজয়। কিছুদিন পর আবিদাকে গোপনে বিয়ে করেন তিনি। বিয়ের বিষয়টি জেসি জানতে পেরে ক্ষেপে গিয়ে বিজয়ের সঙ্গে তাঁর বিভিন্ন কথোপকথনের স্ক্রিনশট আবিদার ফেসবুক মেসেঞ্জারে পাঠায়। এ নিয়ে বিজয়-আবিদার মাঝে দাম্পত্য কলহ শুরু হয়। 



গ্রেপ্তার বিজয় জিজ্ঞাসাবাদে র‍্যাবকে জানায়, ২০২২ সালের ডিসেম্বরের শেষ দিকে স্ত্রী আবিদার সঙ্গে আলোচনা করে ১ জানুয়ারি জেসিকে বাসার ছাদে ডেকে উচিত শিক্ষা দেওয়ার পরিকল্পনা করে। পরিকল্পনার অংশ হিসেবে ঘটনার দিন বিকেলে আবিদা মীমাংসার কথা বলে জেসিকে বিজয়ের বাসার ছাদে নিয়ে আসে। সেখানে বিজয়ের সঙ্গে জেসির বাগ্‌বিতণ্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে বিজয় ও আবিদা মিলে জেসির গলাটিপে ধরলে সে অজ্ঞান হয়ে যায়। পরিস্থিতি বুঝে জেসিকে অজ্ঞান অবস্থায় ছাদ থেকে নামিয়ে রাস্তার পাশে ফেলে রেখে আসে তাঁরা। এর পর বিজয়ের চাচা রাস্তার পাশে জেসিকে পড়ে থাকতে দেখে চিৎকার করে। একপর্যায়ে বিজয় এবং তাঁর বাবাসহ স্থানীয় লোকজনের সহায়তায় ভিকটিমকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান জেসি মারা গেছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us