সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের খাবারে কী থাকছে?

চ্যানেল আই প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২৯

রাজকীয় কায়দায় বিয়ে করতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদবানি। ৬ তারিখ সাত পাকে বাঁধা পড়বেন তারা। দেখে নেওয়া যাক কী কী থাকছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের মেনুতে।


জয়সালমিরের সূর্যগড় প্যালেসে হবে বিয়েটা। সেখানে পৌঁছে গিয়েছেন হবু বর আর কনে ও তাদের পরিবার। শুরু হয়ে গেছে আনুষ্ঠানিকতা। জানা গেছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের মেনুতে রাজস্থানের নানা খাবার থাকছে। সাথে অতিথিদের জন্য থাকবে চাইনিজ, জাপানিজ, ইটালিয়ান খাবার ও আফগানি কাবাব। থাকবে মোগলাই খাবারও। পাঞ্জাবের বিখ্যাত মাকাইয়ের রুটি ও সরিষা থাকবে। থাকছে লাড্ডু, রাবড়ি, ক্ষীর, সোহান হালুয়া সহ আরও নানা পদের ডেজার্টও।


সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের অতিথিদের তালিকায় রয়েছে ১০০-এর কাছাকাছি নাম। যার মধ্যে রয়েছেন মুকেশ আম্বানি কন্যা ইশা আম্বানি, করণ জোহর, শহিদ কাপুর, মিরা রাজপুত ও বরুণ ধাওয়ানদের নাম। হাই প্রোফাইল অতিথিদের কথা ভেবে বুকিং করা হয়েছে ৭০টি বিলাসবহুল গাড়ি।


অতিথিদের মনোরঞ্জনের জন্য থাকছে মরুভূমি ভ্রমণের ব্যবস্থা। রাজস্থানের ঐতিহ্যবাহী পুতুল নাচও থাকছে। অতিথিদের দেয়া উপহারের মধ্যে একটি স্পা ভাউচারও আছে।


নিরাপত্তাতেও থাকবে কড়াকড়ি। অতিথিদের ফোন নিয়ে যাওয়ার অনুমতি নেই বিয়ে ও বিয়ের আগের অনুষ্ঠানগুলোতে। হোটেলের কর্মীরাও ফোন ব্যবহার করতে পারবেন না। শাহরুখ খানের প্রাক্তন দেহরক্ষী ইয়াসিন খানকে বিয়ের নিরাপত্তা ব্যবস্থা দেখাশোনার জন্য দায়িত্ব দেয়া হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us