এভাবেও প্রচারণা হয়!

আজকের পত্রিকা প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ১৩:৩৫

কয়েক দিন আগে রণবীর কাপুরকে ঘিরে বেশ বিতর্কের সৃষ্টি হয়েছিল। এক ভক্ত তাঁর সঙ্গে ছবি তুলতে আসেন। একবারের চেষ্টায় সেলফি তুলতে পারেননি ওই ভক্ত। দ্বিতীয়বার সেলফি তুলতে গেলেই রেগে আগুন রণবীর। ভক্তের হাত থেকে মোবাইলফোনটি নিয়ে ছুড়ে ফেলে দেন তিনি। প্রিয় তারকার এমন ব্যবহারে ভক্ত বেশ মর্মাহত হন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয় নিন্দার ঝড়। অনেকেই রণবীরকে অহংকারী বলে গালমন্দ করতে থাকেন।



গত বছর রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১’ ব্যবসাসফল হয়। এরই মধ্যে বাবাও হয়েছেন তিনি। সময়টা ভালো যাচ্ছে অভিনেতার। এমন পরিস্থিতিতে কী এমন ঘটল, যার কারণে রেগে আগুন হলেন রণবীর? তাহলে কি অধিক জনপ্রিয়তায় কাপুর পরিবারের সন্তানের মাথা ঘুরে গেছে? ভক্তদের সঙ্গে রণবীরের এমন ব্যবহারের ইতিহাস নেই বললেই চলে। তাহলে অভিনেতার হঠাৎ কী হলো? সে প্রশ্নের উত্তর জানতে চান অনেকে।



রণবীর এ প্রশ্নের উত্তর দেননি। তবে উত্তর এসেছে এক স্মার্টফোন প্রস্তুতকারক প্রতিষ্ঠানের কাছ থেকে। তাঁরা জানিয়েছেন, রণবীরের এ কাণ্ড ওই ফোনের প্রচারেরই অংশ ছিল। ফোন প্রস্তুতকারক প্রতিষ্ঠানের পক্ষ থেকে রণবীরের ওই দিনের সম্পূর্ণ ভিডিও প্রকাশ করা হয়েছে। তাতে দেখা গেছে, ভক্তের হাত থেকে ফোন নিয়ে ফেলে দেওয়ার পরই তাঁকে নতুন ফোন উপহার হিসেবে দিচ্ছেন রণবীর। তারপর সেই নতুন ফোনে হাসিমুখে তিনি সেলফি তোলেন ভক্তের সঙ্গে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us