পুঁজিবাজারকে ভালো অবস্থানে নিতে কাজ করছি: বিএসইসি চেয়ারম্যান

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩, ১৯:৫৪

সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম বলেছেন, দেশের অর্থনীতি ও পুঁজিবাজারকে আরও ভালো অবস্থানে নিয়ে যেতে বাংলাদেশ ব্যাংক, এনবিআর ও বিএসইসি একসঙ্গে কাজ করছে।


সোমবার (৩০ জানুয়ারি) বাংলাদেশ একাডেমি ফর সিকিউরিটিজ মার্কেটসের (বিএএসএম) আয়োজনে বিএসইসির মাল্টিপারপাস হলে ‘মুদ্রানীতি জানুয়ারি-জুন ২০২৩: অর্থনীতি ও পুঁজিবাজারের ওপর সম্ভাব্য প্রভাব’ শীর্ষক সেমিনারে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।


বিএসইসি চেয়ারম্যান বলেন, কাউকে বাদ রেখে এগিয়ে গেলে হয় না। সবাইকে সঙ্গে নিয়েই এগিয়ে যেতে হয়। সবার অন্তর্ভুক্তির মাধ্যমে আমাদের অর্থনীতি আজ এতটা শক্তিশালী হতে পেরেছে।  


তিনি বলেন, সরকার সুশাসনের ক্ষেত্রে সব সময় সহায়ক অবস্থানে আছে। প্রধানমন্ত্রী খুব ভালোভাবে দেশ চালাচ্ছেন। সবকিছু দক্ষভাবে ব্যবস্থাপনা করছেন। সবকিছু ভালো রেখে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন।


এ সময় বিএসইসি চেয়ারম্যান কর্মসংস্থান সৃষ্টির ওপর গুরুত্বারোপ করেন এবং দেশের উন্নয়নে উদ্যোক্তাদের প্রয়োজনীয়তার কথা তুলে ধরেন। বাংলাদেশের অর্থনীতি ও পুঁজিবাজারকে আরও ভালো অবস্থানে নিয়ে যেতে বাংলাদেশ ব্যাংক, এনবিআর ও বিএসইসি একসঙ্গে কাজ করছে বলেও জানান তিনি।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us