You have reached your daily news limit

Please log in to continue


এবার ব্যোমকেশ হচ্ছেন দেব

বাণিজ্যিক সিনেমার রোমান্টিক হিরোর তকমা অনেকটা ঝেড়ে ফেলছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেব। গত কয়েক বছর ধরে নিজেকে ভেঙেছেন। একের পর এক গল্প নির্ভর সিনেমাতে কাজ করে যাচ্ছেন তিনি। এবার দিলেন নতুন চমক। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের সৃষ্ট জনপ্রিয় গোয়েন্দা চরিত্র সত্যান্বেষী ব্যোমকেশ বক্সী হয়ে পর্দায় আসছেন দেব। 

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, অভিনেতা ও ছবির প্রযোজনার দায়িত্বেও থাকছেন দেব। দেবের প্রোডাকশন হাউস, দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্মসের যৌথ উদ্যোগে তৈরি হতে চলেছে ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’।

গতকাল ২৮ জানুয়ারি অভিনেতা হিসেবে টালিউড ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ করেছেন দেব। আর এ উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে ঘোষণা করেন, এবার ব্য়োমকেশের গল্প বড় পর্দায় তুলে ধরবেন তিনি। 

দেব সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লেখেন, ‘ইন্ডাস্ট্রিতে সতেরো বছর পূর্ণ করে ফেললাম। অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবির ঘোষণা করছি। ‘‘ব্যোমকেশ দুর্গ রহস্য’’ প্রযোজনায় দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্মস। আপনাদের সবার আশীর্বাদ সঙ্গে চাই। ছবির অভিনেতা, কলাকুশলী ও পরিচালকের নাম খুব তাড়াতাড়ি ঘোষণা করা হবে।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন