আক্রমণভাগে ‘চেনা আবহ’ না থাকায় ভুগছেন সালাহ

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ১৯:৩৬

কয়েক মৌসুম ধরে গোলের পর গোল করা মোহামেদ সালাহকে এবার দেখা যাচ্ছে না চেনা ছন্দে। এর পেছনে আক্রমণে সঠিক সমন্বয়ের অভাব দেখছেন ইয়ুর্গেন ক্লপ। লিভারপুল কোচ মনে করেন, দলের মতো এর প্রভাব পড়ছে মিশরীয় ফরোয়ার্ডের খেলাতেও। 


চলতি মৌসুমের মাঝামাঝি সময়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৯ ম্যাচে ১৭ গোল করেছেন সালাহ, যা মন্দ নয়। তবে প্রিমিয়ার লিগে তিনি জালের দেখা পেয়েছেন মাত্র ৭বার, যেখানে লিভারপুলে যোগ দেওয়ার পর থেকে তিনি গড়ে প্রতি মৌসুমে লিগে ২৪ গোল করেছেন। 


ক্লাবটিতে যোগ দেওয়ার পর থেকে ইংল্যান্ডের শীর্ষ লিগে মৌসুমে সর্বাধিক গোলের জন্য তিনটি গোল্ডেন বুট জিতেছেন সালাহ। তবে গত গ্রীষ্মে সাদিও মানের ক্লাব ছাড়া, দিয়োগো জটা, রবের্তো ফিরমিনো ও লুইস দিয়াসের চোটের কারণে সেরা রুপে দেখা যাচ্ছে না তাকে। 


আক্রমণভাগের এই চার খেলোয়াড়কে নিয়ে গত কয়েক মৌসুমে দারুণ খেলেছিলেন সালাহ। তাদের অনুপস্থিতিতে তাকে মানিয়ে নিতে হচ্ছে নতুন করে। 


লিভারপুলের পরের ম্যাচ আগামী রোববার, এফএ কাপের চতুর্থ রাউন্ডে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের বিপক্ষে৷ এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে সালাহকে নিয়ে ক্লপ বলেন, দীর্ঘ সময়ের চেনা আবহ না থাকায় ফর্মের জন্য ভুগছেন ৩০ বছর বয়সী এই ফুটবলার। 


“অবশ্যই মো (মোহামেদ সালাহ) ভুগছে। আক্রমণের তিন জন খুব ভালোভাবে মিশে গিয়েছিল, আমরা কী করছিলাম সেই ব্যাপারে সবকিছু স্পষ্ট ছিল। সবাই ভুগছে, এটা পরিষ্কার।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us