গোবিন্দের অপেশাদারি আচরণ নিয়ে মুখ খুলেছেন নির্মাতারা

আরটিভি প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩, ০৯:৩১

আশি-নব্বইয়ের দশকে বলিউডে রাজ করেছেন গোবিন্দ। ১৪-১৫ বছর টানা কাজ করার পরও ধীরে ধীরে বলি ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যাচ্ছেন এই অভিনেতা। এর জন্য নাকি অভিনেতা নিজেই দায়ী। অভিনেতার ‘অপেশাদার’ আচরণ নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন অনেক নির্মাতা-প্রযোজকরা। এমনকি অনেক তারকাও ক্ষুব্ধ অভিনেতার এমন আচরণে।


গোবিন্দের অপেশাদারি আচরণগুলো নিয়ে মুখ খুলেছেন অনেক নির্মাতা, প্রযোজক, তারকারা। সম্প্রতি এক সাক্ষাৎকারে গোবিন্দের ‘অপেশাদার’ আচরণ নিয়ে মুখ খুলেছেন বলি অভিনেতা তিনু বর্মা।


তিনি বলেন, শুটিংয়ে কখনও সঠিক সময়ে আসতেন না গোবিন্দ। প্রায় সময়ই তার জন্য অপেক্ষা করতে হতো সেটের সবাইকে। এ ছাড়া এক দিনে তিনটি ছবির শুটিং করবেন বলে কথা দিয়ে দিতেন তিনি।


তিনু বর্মা আরও বলেন, গোবিন্দ কখনও নিজের দেওয়া কথা রাখতে পারতেন না। তার শুটিংয়ে সঠিক সময়ে না আসার বিষয়টা বলিপাড়ার অনেক প্রযোজক ও পরিচালকদের নজরে পড়তে শুরু করে। আর এ কারণেই তার কাছে কাজের সুযোগও কম আসতে শুরু করে।


প্রযোজক বিজয় বলেন, শুটিংয়ে গোবিন্দের কথামতো হোটেলে একটি রুম বুক করেন। তিনি ভেবেছিলেন, শুটিংয়ের আগের দিন হোটেলে বিশ্রাম নিয়ে সেখান থেকেই শুটিংয়ের উদ্দেশ্যে রওনা দেবেন গোবিন্দ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us