সরকারের চার বছরে কেমন কাটলো দেশের ক্রীড়াঙ্গন?

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২৩, ১৭:৩৬

গত ৭ জানুয়ারি শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ সরকার চারবছর পূরণ করেছে। সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী হিসেবে চারবছর পূর্ণ করেছেন মো. জাহিদ আহসান রাসেল এমপিও। বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের আগের দুই মেয়াদে মো. জাহিদ আহসান রাসেল ছিলেন যুব ও ক্রীড়া বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ ও অভিজ্ঞ একজনকেই দিয়েছিলেন ক্রীড়া প্রতিমন্ত্রীর দায়িত্ব।


চার বছর পর এখন হিসেব-নিকেশের পালা, এই চার বছরে কতটুকু এগিয়েছে দেশের ক্রীড়াঙ্গন? জাতীয় হ্যান্ডবলের ফাইনালে প্রধান অতিথি হয়ে মঙ্গলবার পল্টনের হ্যান্ডবল স্টেডিয়ামে এসেছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। সেখানে তাকে প্রশ্ন করা হয়েছিল, এই চার বছরে কেমন কাটলো ক্রীড়াঙ্গন।


তিনি নিজেকে সফল মনে করছেন কিনা এবং কোন কিছু করতে না পারার আক্ষেপও তার আছে কিনা। এ বিষয়ে ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, ‘আপনারা জানেন যে, বর্তমান সরকারের চার বছর পূর্ণ হয়েছে। চার বছর পূর্তিতে আমি সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা যখন এক বছর পার করেছিলাম তারপরই কিন্তু কোভিড-১৯ শুরু হয়ে যায়। কোভিড এখনো আছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us