Sidharth-Kiara Wedding | বিয়ের কথা উঠতেই সরে পড়লেন ‘শেরশাহ’, শেষ মুহূর্তে কি সিদ্ধান্ত বদল?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ০৯ জানুয়ারি ২০২৩, ১৬:৫২

জল্পনা তো ছিলই। এ বার বিয়ের তারিখও প্রায় পাকা। কার বিয়ে? বলিউডের অন্যতম চর্চিত ‘শেরশাহ’ জুটির। এ দিকে বিয়ের কথা শুনেই মুখ লাল পাত্রের! নেহাত অপ্রস্তুত হয়ে পড়লেন সিদ্ধার্থ মলহোত্র? নাকি লজ্জা পেয়েও প্রায় স্বীকারই করে নিলেন গুঞ্জনের সত্যতা?


আপাতত মায়ানগরীর বাসিন্দা হলেও আসলে দিল্লির ছেলে সিদ্ধার্থ মলহোত্র। রবিবার দিল্লিতেই এক বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ। বিয়ের অনুষ্ঠানে কনের সঙ্গে নাচও করেন তিনি। এমনকি, তাঁর সামনেই হাঁটু মুড়ে বসে ভাবী স্ত্রীকে প্রেম নিবেদনও করেন বর। এর পরই ওঠে বিয়ের প্রসঙ্গ। ‘‘দিল্লি বিয়ের মজাই আলাদা, আর এ বার তো ওঁরও বিয়ে হতে চলেছে,’’ সিদ্ধার্থকে উদ্দেশ করে ঠাট্টা করেন অনুষ্ঠানের সঞ্চালক। ব্যস! বিয়ের কথা উঠতেই লজ্জায় লাল পর্দার ‘শেরশাহ’। আর কথা না বাড়িয়ে মঞ্চ থেকে আস্তে আস্তে সরেই গেলেন তিনি। সমাজমাধ্যমে পোস্ট করা এই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল।


প্রসঙ্গত, ২০২১-এ মুক্তি পাওয়া ‘শেরশাহ’ ছবিতে কাজ করার আগে থেকেই একে অপরকে চেনেন সিদ্ধার্থ ও কিয়ারা। কর্ণ জোহরের শোয়ে এসে কিয়ারা আডবাণী জানান, ‘লাস্ট স্টোরিজ়’-এর শুটিং শেষ হওয়ার পরে র‌্যাপ পার্টিতে তাঁদের প্রথম দেখা। তার পর থেকেই শুরু প্রেমের গুঞ্জন। বলিউডের একাধিক পার্টিতেও একসঙ্গে দেখা যায় চর্চিত এই জুটিকে। একসঙ্গে ছুটি কাটাতে যাওয়ার সময় বিমানবন্দরের চিত্রগ্রাহীদের ক্যামেরায় ধরা পড়েন সিড-কিয়ারা। তবে এত গুঞ্জনের পরেও কখনও নিজেদের সম্পর্কের সমীকরণ স্পষ্ট করেননি সিড বা কিয়ারা কেউ-ই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us