রণবীর সিংকে কেন চড় মেরেছিলেন জ্যাকুলিন

আজকের পত্রিকা প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২২, ১৭:১৫

মুক্তি পেয়েছে বলিউডের জনপ্রিয় পরিচালক রোহিত শেঠি পরিচালিত সিনেমা ‘সার্কাস’। প্রচারণায় গত কয়েক দিন ধরেই ব্যস্ত সময় কাটিয়েছেন এই সিনেমার কলাকুশলীরা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায় ‘সার্কাস’ সিনেমার শুটিংয়ের প্রথম দিন সহ-অভিনেতা রণবীর সিং এবং বরুণ শর্মাকে চড় মেরেছিলেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় অভিনেত্রী জ্যাকুলিন এই ঘটনার কথা বলেন। 


ভারতীয় বার্তা সংস্থা এএনআইয়ের এক প্রতিবেদনে জানা যায়, এই ঘটনার ব্যাপারে জানতে চাইলে জ্যাকুলিন বলেন, ‘শুটের প্রথম দিন, আমি খুব নার্ভাস ছিলাম। এতটাই নার্ভাস ছিলাম যে, শুটিংয়ে আমি বরুণ এবং রণবীরকে সত্যি সত্যি চড় মেরে ফেলেছিলাম। এইটা করার পর আমার মনে হয়েছে, যেন স্বস্তি পেলাম! দেখুন, আমরা সবাই–ই কিন্তু স্বস্তি পেয়েছি। এই ঘটনা নিয়ে পরে রণবীর এবং বরুণ মজা করেছে। বরুণ তার গালের দিকে নির্দেশ করে বলেছে, হুম, আপনি যদি এইটাকে বরফ (ব্রেক দ্য আইস—ইংরেজি ফ্রেজ) মনে করেন তাহলে ঠিক আছে! রণবীর বলেছে, হ্যাঁ, আমার চোয়াল ভাঙার জন্য কিন্তু বরফই লাগবে!’ 


বলিউডের জনপ্রিয় পরিচালক রোহিত শেঠির সিনেমা ‘সার্কাস’ গতকাল শুক্রবার ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এতে অভিনয় করেছেন—রণবীর সিং, পূজা হেগড়ে, বরুণ শর্মা, জনি লিভার, সিদ্ধার্থ যাদব, মুরালি শর্মা এবং অশ্বিনী কালসেকার। কমেডি ঘরানার এই চলচ্চিত্রে রণবীর এবং বরুণ দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us