ফুটবল তারকাদের চুলের ছাঁট

আজকের পত্রিকা প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ১৪:৫৮

ফুটবলারদের চুলের ছাঁট বা হেয়ারস্টাইল এখন হট ট্রেন্ডি বিষয়। ছোট, মাঝারি ও লম্বা—চুলের ছাঁট যা-ই হোক না কেন, ভক্তদের কাছে সেটাই আধুনিক আর লুফে নেওয়ার বস্তু। বিশ্বের সেরা ফুটবলাররা কেবল তাঁদের খেলার দক্ষতার জন্যই পরিচিত নন, ফ্যাশনেও কম যান না তাঁরা। বিশ্বসেরা ফুটবল তারকাদেরহেয়ারস্টাইল নিয়ে লিখেছেন মোশারফ হোসেন।


লিওনেল মেসি 
মেসি প্রায় সব ধরনের চুলের ছাঁটই দিয়েছিলেন তারকা হয়ে ওঠার পুরো সময়ে। এর মধ্যে রয়েছে কুইফ, ফ্রিঞ্জ, মুলেট ও ছোট চুলের স্টাইল। ক্যারিয়ারের শুরুর দিকে ঘাড় পর্যন্ত লম্বা চুল রাখতেন তিনি। তবে মেসির বিখ্যাত ছাঁট হচ্ছে মুখভর্তি দাড়ির সঙ্গে কৃত্রিম সোনালি চুলের নিচে কালো রঙের চুল। মেসির এই ছাঁট সারাবিশ্বে বেশ জনপ্রিয়। 


ক্রিস্টিয়ানো রোনালদো
পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর চুলের স্টাইল একেবারে নিখুঁত। তাঁর মাথার ডান দিকে একটি সিঁথি আছে। দুই পাশে ও পেছনের দিকে চুলগুলো ছোট হতে হতে ত্বকের সঙ্গে মিলে যায়। কপালের দিকে রোনালদোর চুল খুব সুন্দর আকৃতি ধারণ করে। চিরুনি দিয়ে নিখুঁতভাবে স্টাইল ফুটিয়ে তোলার জন্য শক্তিশালী পোমেড ব্যবহার করেন তিনি। 


নেইমার জুনিয়র
নেইমার জুনিয়র বিভিন্ন বয়সে কয়েক  ধরনের চুলের ছাঁট দিয়েছেন। এর মধ্যে আছে শর্ট অ্যান্ড কার্লি, মোহক বা মাহিকান স্টাইল, আন্ডারকাটসহ আফ্রিকান স্টাইল, স্প্যাগেটি ব্লন্ড কাট, কালো চুলের ওপর ব্লন্ড হাইলাইটস, ড্রপ ফেইড ইত্যাদি। তাঁর কোঁকড়ানো আফ্রিকান চুলের সঙ্গে ড্রপ ফেইড ভালোভাবেই মানায়।


কিলিয়ান এমবাপ্পে 
কিলিয়ান এমবাপ্পের পছন্দ জনপ্রিয় চুলের স্টাইল বাজ কাট। এই ছাঁটে সুন্দর লুক আনার জন্য বৈদ্যুতিক ক্লিপার ব্যবহার করা হয়। এই স্টাইলে চুলের দৈর্ঘ্য খুবই কম থাকে। যদিও বাজ কাটে সব জায়গায় চুল একই দৈর্ঘ্যের হয়। তবে চাইলে এমবাপ্পের মতো চুল ছোট হতে হতে ত্বকের সঙ্গে মিলে যাওয়া একটি ভালো বিকল্প হতে পারে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us