নেত্রকোনা জেলা আওয়ামী লীগ সামলাবেন প্রবীণ-নবীন মিলে

প্রথম আলো প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ১৫:৩৫

নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সম্মেলনে আগামী তিন বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়েছে। প্রবীণ-নবীন মিলে নেতৃত্বে নতুন মুখ এসেছে। গতকাল মঙ্গলবার বিকেলে শহরের মোক্তারপাড়া মাঠে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। নাম ঘোষণার পর যাঁরা বেশি আলোচনায় ছিলেন তাঁদের কর্মী-সমর্থকেরা নিরাশ হন।


এবার সভাপতি হিসেবে আলোচনায় ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান। আর সাধারণ সম্পাদক হিসেবে আলোচনায় ছিলেন জেলা পৌর মেয়র মো. নজরুল ইসলাম খান। যদিও তিনি সভাপতি প্রার্থী ছিলেন। তবে অনেকের ধারণা ছিল, তাঁকে সাধারণ সম্পাদক করা হতে পারে। নজরুল ইসলাম খান না হলে জেলা পরিষদের সদ্য সাবেক প্রশাসক প্রশান্ত কুমার রায় সাধারণ সম্পাদক হতে পারেন, এমন একটা ধারণাও নেতা-কর্মীরা করেছিলেন।


সম্মেলনের এক দিন আগে অর্থাৎ গত সোমবার সন্ধ্যা থেকে রব ওঠে, সভাপতি হচ্ছেন দলের সহসভাপতি অবসরপ্রাপ্ত লে. কর্নেল নুর খান আর সাধারণ সম্পাদক হচ্ছেন যুগ্ম সাধারণ সম্পাদক নুর খান ওরফে মিঠু। সম্মেলনে নাম ঘোষণার আগপর্যন্ত তাঁদের কর্মী-সমর্থকেরা এই বিশ্বাসেই ছিলেন। তবে প্রধান অতিথি ওবায়দুল কাদের সভাপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মো. আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে শামছুর রহমান ওরফে ভিপি লিটনের নাম ঘোষণার পর অন্য নেতাদের কর্মী-সমর্থকেরা নিরাশ হন। এ সময় মাঠে উপস্থিত বিপুলসংখ্যক কর্মী-সমর্থক করতালি দিয়ে তাঁদের অভিনন্দন জানান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us