You have reached your daily news limit

Please log in to continue


সিলেটকে হারিয়ে জাতীয় লিগে রংপুর চ্যাম্পিয়ন

শেষ রাউন্ডে সিলেট-রংপুরের ম্যাচটা ছিল অলিখিত ফাইনাল। পয়েন্টে এগিয়ে থাকায় ড্র করলেই চলত রংপুরের, প্রথমবার শিরোপা জিততে জয়ের বিকল্প ছিল না সিলেটের। শেষ পর্যন্ত সিলেটের বিপক্ষে দাপট দেখিয়েই জয় তুলেছে রংপুর। জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে তারা।

বুধবার বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ম্যাচের তৃতীয় দিনেই হয়ে গেছে খেলার ফায়সালা। সিলেটকে  ৫  উইকেটে হারিয়ে উল্লাসে মেতেছে আকবর আলির দল। জয়ের জন্য দ্বিতীয় ইনিংসে স্রেফ ৮৮ রানের লক্ষ্য ছিল রংপুরের। উত্তরের দলটি প্রথম সেশনেই সেরে নেয় কাজ। দলকে জিতিয়ে ৪৩ বলে ২৯ রানে অপরাজিত থাকেন মীম মোসাদ্দেক।

সর্বশেষ খবর দ্য ডেইলি স্টার বাংলার গুগল নিউজ চ্যানেলে।
ঘাসে ভরা উইকেটে ডিউক বলের সামনে প্রথম ইনিংসে মাত্র ১০৭ গুটিয়ে যায় সিলেট। জবাবে ইবাদত হোসেনের ঝাঁজের পরও ১৮৮ রান জড়ো করে রংপুর। দ্বিতীয় ইনিংসেও ঘুরে দাঁড়াতে পারেনি সিলেট। তারা ১৬৮ রান করলে সহজ লক্ষ্য পেয়ে নিজেদের কাজ সেরে নেয় রংপুর।

২০১৪-১৫ মৌসুমে প্রথমবার জাতীয় লিগে চ্যাম্পিয়ন হয় রংপুর।  এরপরও ধারাবাহিক ছিল তারা। গত চার আসরের মধ্যে তিনবার হয় রানার্সআপ। এবার দ্বিতীয় শিরোপা ঘরে তুলে দেশের প্রথম শ্রেণীর সবচেয়ে বড় আসরে নিজেদের দাপট প্রতিষ্ঠা করল তারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন