You have reached your daily news limit

Please log in to continue


বিজ্ঞাপনমুক্ত ৭ অ্যাপে গান শোনা যাবে বিনামূল্যে

সঙ্গীতপ্রিয় প্রায় সবার অ্যান্ড্রয়েড ফোনে আগে থেকেই মিউজিক প্লেয়ার ইনস্টল করা থাকে। তবে থার্ড পার্টির এসব অ্যাপগুলোতে অনেক ফিচারই দেখা যায় না। এ ক্ষেত্রে প্লে-স্টোরের অ্যাপগুলোই যখন শেষ ভরসা তখন বিজ্ঞাপনের জন্য নির্বিঘ্নে গান শোনা আর হয়ে ওঠে না।

তাই বিজ্ঞাপনমুক্ত ও বিনামূল্যের ৭টি মিউজিক প্লেয়ার অ্যাপের তালিকা নিয়ে থাকছে আজকের আয়োজন।

মিউজিকোলেট

ইন্টারনেট ব্যবহার ছাড়াই গান উপভোগ করা যায় এমন অ্যাপের মধ্যে মিউজিকোলেট অন্যতম। আকর্ষণীয় ইউআই ডিজাইনের এই মিউজিক প্লেয়ারের মাধ্যমে ফোনে ডাউনলোড এবং সেইভ রাখা গান শোনা যায়। ট্যাগ বা নাম দ্বারা একাধিক মিউজিক ফাইল নির্বাচন করে কাস্টমাইজড কালেকশনে সংরক্ষণ করার সুবিধা পাওয়া যায় মিউজিকোলেটে।

শাটল

হালকা ডিজাইনের বিজ্ঞাপনমুক্ত আরেকটি মিউজিক প্লেয়ার অ্যাপ হলো শাটল। বিরতিহীন প্লেব্যাক, কাস্টমাইজড প্লেলিস্ট, ৬-ব্যান্ডের ইকুয়ালাইজারসহ আরও বেশকিছু ফিচারসমৃদ্ধ একটি অফলাইন মিউজিক প্লেয়ার এটি।

পালসার

পালসার হলো বিজ্ঞাপনমুক্ত একটি ফিচার-প্যাকড মিউজিক অ্যাপ যা মিউজিক ফাইলের ট্যাগ এডিট করা, প্লে লিস্টে গান সাজানো এবং অ্যাপের মধ্যে ডিভাইস ফোল্ডার থেকে মিউজিক ব্রাউজ করার সুবিধা প্রদান করে।

রেট্রো

ম্যাটেরিয়াল ডিজাইনের বিজ্ঞাপনমুক্ত সলিড ফিচার তালিকার মিউজিক প্লেয়ার হলো রেট্রো। পছন্দশীল অনন্য আউটলুকের জন্য এতে রয়েছে ১০টিরও বেশি থিম।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন