You have reached your daily news limit

Please log in to continue


কথিত প্রেমিকের ছবিকে ধুয়ে দিলেন এই মডেল-অভিনেত্রী

গত সেপ্টেম্বরে সেবাস্তিয়ান বিয়ার-ম্যাকক্লার্দের সঙ্গে এমিলি রাতাজকাওস্কির বিচ্ছেদ হয়ে গেছে। স্বামীর সঙ্গে বিচ্ছেদের আগে থেকেই ব্র্যাড পিটের সঙ্গে রাতাজকাওস্কির প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। দুই তারকার কেউ যদিও স্বীকার করেননি, তবে তাঁদের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে তাঁরা ডেট করছেন। তবে সম্পর্ক নিয়ে দুই তারকার কেউই এখনো সিরিয়াস নন, কেবল একে অন্যের সান্নিধ্যে সময় কাটাচ্ছেন। তবে রাতাজকাওস্কি ও ব্র্যাড পিটের প্রেমের গুঞ্জন যখন ভেসে বেড়েচ্ছে, তখনই কথিত প্রেমিক প্রযোজিত ছবিকে একহাত নিলেন অভিনেত্রী।

ঘটনার সূত্রপাত মেরিলিন মনরোর বায়োপিক ‘ব্লন্ড’ নিয়ে। গত মাসে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত ছবিটি। ‘ব্লন্ড’-এর অন্যতম প্রযোজক ব্র্যাড পিট। ছবিটির বিরুদ্ধে নারীদের যন্ত্রণাকে আবেদনময়ীভাবে তুলে ধরা হয়েছে বলে মন্তব্য করেছেন এই সুপার মডেল।

গত শুক্রবার টিকটিকে এক ভিডিও বার্তায় রাতাজকাওস্কি বলেন, ‘আরেকটি সিনেমায় নারীদের যন্ত্রণাকে এমনকী তাঁর মৃত্যুকেও আবেদনময়ীভাবে তুলে ধরা হয়েছে এটা জেনে আমি বিস্মিত নই। এটা আমরা নানাভাবে বারবারই করেছি কিন্তু আমি এটার বদল চাই। আমরা নারীদের যন্ত্রণাকাতর হিসেবে দেখাতে পছন্দ করি। একজন নারী হিসেবে আমি নিজের কথাও বলতে পারি—কীভাবে নিজের যন্ত্রণাকে আবেদনময়ীভাবে তুলে ধরতে হয় সেটা শিখে গেছি।’ গণমাধ্যমে মনরোকে যেভাবে তুলে ধারা হয় তাঁর কঠোর সমালোচনা করে রাতাজকাওস্কি আরও বলেন, ‘এমি ওয়াইনহাউজকে দেখুন, ব্রিটনি স্পিয়ার্সকে দেখুন, ভাবুন প্রিন্সেস ডায়ানার মৃত্যু নিয়ে আমরা কতটা আগ্রহী।’

বিজ্ঞাপন

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন