কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি বিলুপ্ত নিয়ে উত্তেজনা, হল বন্ধ

ডেইলি স্টার প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ১৯:১২

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণার পর ক্যাম্পাসে উত্তেজনা বৃদ্ধি পাওয়ায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সব হল বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ রোববার সন্ধ্যা ৬টার মধ্যে ছাত্রদের এবং আগামীকাল সকাল ৯টার মধ্যে ছাত্রীদের হল ছাড়তে বলা হয়েছে।


আজ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।


ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের হল বন্ধ থাকবে, ছাত্র হলে অবস্থানকারী ছাত্রদের ২ অক্টোবর সন্ধ্যা ৬ টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে। ছাত্রী হলে অবস্থানরত ছাত্রীদের ৩ অক্টোবর সকাল ৯টার মধ্যে হল ত্যাগ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।


বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এ ছাড়াও, আগামী ১০ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত থাকবে এবং বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহন এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের নিজস্ব পরিবহন ছাড়া সব ধরনের পরিবহন ক্যাম্পাসে প্রবেশ বন্ধ থাকবে।


এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. আমিরুল হক চৌধুরী বলেন, 'আগামী ১০-১৭ অক্টোবর পরীক্ষা বন্ধ থাকলেও ক্লাস চলবে। আবাসিক হল খোলার তারিখ পরবর্তীতে জানানো হবে।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us