প্রসেনজিতের বাড়িতে চঞ্চলদের জম্পেশ আড্ডা

প্রথম আলো প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ২০:১৯

‘বাবু, তোমাদের সবাইকে আসতে হবে। অবশ্যই তোমরা বাংলাদেশের সবাই আসবে। তোমাদের অপেক্ষায় থাকব।’ চঞ্চল চৌধুরীকে এভাবেই নিমন্ত্রণ জানিয়েছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ। সেই নিমন্ত্রণ রক্ষা করতে গতকাল রাতে প্রসেনজিতের বাড়িতে গিয়েছিলেন ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, শাহনাজ খুশি, বৃন্দাবন দাস, পরিচালক সৈয়দ শাওকিসহ বাংলাদেশের ১০ জন অভিনেতা ও কলাকুশলী। কলকাতায় তাঁদের গত রাতের অভিজ্ঞতা ছিল একেবারেই অন্য রকম।


‘মনের মানুষ’ সিনেমার শুটিংয়ের সময় কিছুটা ছোট মনে হতো চঞ্চল চৌধুরীকে। তাই তাঁকে বাবু বলে আদর করে ডাকতেন প্রসেনজিৎ। সেই সময় শুটিংয়ে চঞ্চল বাবুকে খুঁজে নিতেন প্রসেনজিৎ। তখন থেকে তাঁদের নিয়মিত যোগাযোগ হতো, আড্ডা হতো, কথা হতো। বেশ কয়েক বছর পর সেই আড্ডাটাই নতুন করে ফিরে এল গতকাল রাতে। সম্প্রতি মুক্তি পাওয়া ‘কারাগার’ ওয়েব সিরিজের এই অভিনেতা বারবার হয়ে উঠছিলেন আসরের মধ্যমণি।


কেমন আড্ডা জমেছিল জানতে চাইলে চঞ্চল চৌধুরী বলেন, ‘গেলাম, খেলাম, দাদা নিজে দায়িত্ব নিয়ে খাওয়ালেন এই তো।’ আপনাদের দীর্ঘদিনের সম্পর্ক, আড্ডা একটুকুর মধ্যে সীমাবদ্ধ থাকার কথা না? শুনেই হাসতে হাসতে চঞ্চল বললেন, ‘হা হা। আসলে দাদার সঙ্গে পরিচয় সেই ‘মনের মানুষ’ সিনেমার ওই সময় থেকে। সেই সম্পর্কটা এখনো অনেক গভীর। দাদা যখন আমাদের সবাইকে আমন্ত্রণ জানালেন, তখনই মনে হচ্ছিল এবার একটা আড্ডা জমবে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us