ভাতের হোটেল খুলেছেন শুভশ্রী!

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ২১:৫৮

সাদা চুল, চামড়া কুঁচকে গেছে, চোখে চশমা, বয়সের ভারে যেন নুড়ে পড়ছেন এক বৃদ্ধা। এই বয়সে এসেও ভাত বাড়ছেন তিনি। খুলেছেন হোটেল। দেখতে খুব সাধারণ মনে হলেও তিনি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।


ওয়েব সিরিজ 'ইন্দুবালা ভাতের হোটেল'-এর পোস্টারে এভাবেই ধরা দিয়েছেন শুভশ্রী। মঙ্গলবার মুক্তি পেয়েছে এই পোস্টার। এটি দিয়েই ওটিটি-তে অভিষেক হচ্ছে অভিনেত্রীর। শুভশ্রীর এই কাজ নিয়ে উৎসাহ তো ছিলই। তবে তা আরও বেড়ে যায় পোস্টার দেখে। রাজপত্নীকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন ভক্তরা।


৫ পূর্ণ করে ৬-এ পা দিয়েছে হইচই। সেই উপলক্ষে তারা ২৫টি নতুন সিরিজ সিনেমার ঘোষণা করেছে। সেগুলোরই একটি এটি। এতে শুভশ্রীর লুক শেয়ার করে স্বামী রাজ চক্রবর্তী ভাসালেন প্রশংসায়। তিনি লিখেছেন, “নিজেকে ভেঙে 'ইন্দুবালা ভাতের হোটেল'-এ পঁচাত্তর বছর বয়সী একজন নারীর চরিত্রে অভিনয় করার সাহসিকতাকে আমি কুর্নিশ জানাই হ্যাটস অব গোটা টিমকে। জানি খুব ভালো হবে। অপেক্ষায় রইলাম।”


লেখক কল্লোল লাহিড়ীর উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ থেকে নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজ। নির্মাণ করেছেন দেবালয় ভট্টাচার্য। সিরিজে শুভশ্রীর স্বামীর ভূমিকায় আছেন পরমব্রত চট্টোপাধ্যায়। দেখা যাবে সোহম চক্রবর্তীকেও।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us