সিনেমার প্রচারে ঢাকায়

আজকের পত্রিকা প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ১৯:২২

বাংলাদেশের দুটি সিনেমায় অভিনয় করেছেন কলকাতার মডেল ও অভিনেত্রী দর্শনা বণিক। ‘অপারেশন সুন্দরবন’-এর পর তিনি শাকিব খানের সঙ্গে জুটি হন ‘অন্তরাত্মা’ সিনেমায়। কাজ করেছেন বাংলাদেশের কয়েকটি পণ্যের বিজ্ঞাপনেও। ‘অন্তরাত্মা’ এখনো হলে না এলেও ঘনিয়ে এসেছে ‘অপারেশন সুন্দরবন’-এর মুক্তির তারিখ। ২৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি। এর প্রচারণায় অংশ নিতে কলকাতা থেকে ঢাকায় উড়ে এসেছেন দর্শনা। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে জোর প্রচারণা চালাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’ টিম। সিনেমার অন্যান্য অভিনয়শিল্পীর সঙ্গে প্রতিটি ইভেন্টে যাচ্ছেন দর্শনা। সবাইকে আমন্ত্রণ জানাচ্ছেন হলে গিয়ে সিনেমাটি দেখার জন্য।


দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’-এ দর্শনা বণিক অভিনয় করেছেন জিয়াউল রোশানের বিপরীতে। এতে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে দর্শনা বলেন, ‘এটি আমার অভিনীত প্রথম বাংলাদেশি সিনেমা। নিজেকে খুব লাকি মনে হচ্ছে। কারণ অনেক গুণী মানুষের সঙ্গে কাজ করতে পেরেছি। বিভিন্ন জায়গায় গিয়ে সিনেমার ট্রেলার দেখানো হচ্ছে, লোকজন এত প্রশংসা করছেন, গায়ে কাঁটা দিচ্ছে। মনে হচ্ছে, এটাই তো চেয়েছিলাম জীবনে। এ সিনেমার গান, ট্রেলার কলকাতা ও মুম্বাইয়ের অনেকে দেখে আমাকে বলেছে, খুব ভালো হয়েছে। পুরো টিমের হয়ে আমি সবাইকে আমার তরফ থেকে বলছি, প্লিজ, সবাই সিনেমাটি হলে গিয়ে দেখবেন। দর্শকের ভালো লাগলেই আমাদের পরিশ্রম সার্থক হবে।’


প্রচারণায় অংশ নিলেও ‘অপারেশন সুন্দরবন’ মুক্তির দিন পর্যন্ত ঢাকায় থাকতে পারছেন না দর্শনা। ভারতে শুটিংয়ের ব্যস্ততা থাকায় মুক্তির আগেই আজ ঢাকা ছাড়বেন তিনি। ২০১৫ সালে মডেলিংয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন দর্শনা বণিক। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us