যৌতুকের জন্য অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২, ১৯:৪৭

বরিশালের গৌরনদী উপজেলায় ২০ হাজার টাকা যৌতুকের জন্য সমাপ্তি বিশ্বাস (২৫) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে গৃহবধূর ভাই সাগর বিশ্বাস থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের ভিত্তিতে বিকেলে গৃহবধূর স্বামী অসীম সোমকে আটক করেছে পুলিশ। সমাপ্তি বিশ্বাস গৌরনদীর পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার ভাল্লুকশী গ্রামের স্বপন বিশ্বাসের মেয়ে ও গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের জঙ্গলপট্টি গ্রামের অসীম সোমের স্ত্রী। সমাপ্তি দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।


তার একটি কন্যা সন্তান রয়েছে। গৃহবধূ সমাপ্তির ভাই সাগর বিশ্বাস জানান, অসীম সোমের সঙ্গে তার বোন সমাপ্তির ১১ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর তাদের সম্পর্ক ভালোই ছিল। কয়েকমাস পর সমাপ্তির কাছে ব্যবসাসহ নানা অজুহাত দেখিয়ে যৌতুক দাবি করেন অসীম সোম। টাকার জন্য সমাপ্তির ওপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করেন তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। একাধিকবার টাকাও দেওয়া হয় অসীম সোমকে।


দুই মাস আগে পানবরজ ঠিক করার জন্য সমাপ্তির কাছে ফের ২০ হাজার টাকা দাবি করে আসছিলেন অসীম। সেই টাকা দিতে না পারায় ক্ষিপ্ত হয়ে স্বামী ও তার শ্বশুরবাড়ির লোকজন মঙ্গলবার রাতে তাকে মারধর করেন। মারধরের পর বিষপান করিয়ে হত্যা করা হয়। এরপর প্রচার করা হয় সমাপ্তি আত্মহত্যা করেছেন। সাগর বিশ্বাস বলেন, ‘২০ হাজার টাকা যৌতুক না পেয়ে তারা আমার বোন সমাপ্তিকে হত্যা করেছে। আমি থানায় অভিযোগ দিয়েছি। আমি তাদের কঠোর শাস্তি চাই।’ অভিযোগ অস্বীকার করে গৃহবধূ সমাপ্তি সোমের শ্বশুর সুনীল সোম বলেন, ‘সমাপ্তি কয়েকদিন আগে তার বাবার বাড়ি বেড়াতে গিয়েছিল। এরই মধ্যে আমার স্ত্রী মাধবী সোম অসুস্থ হয়ে পড়ে। খবর দিলে মঙ্গলবার দুপুরে সমাপ্তি বাবার বাড়ি থেকে আমাদের বাড়িতে আসে। এ নিয়ে রাতে আমার ছেলে অসীমের সঙ্গে সমাপ্তির মনোমালিন্য হয়। এরপর অভিমান করে রাতেই সবার অজান্তে সে বিষপান করে।’ গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হয়েছে। স্বামী অসীম সোমকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us