You have reached your daily news limit

Please log in to continue


প্রতিদিন বাইরে বেরোচ্ছেন? ব্যাগে এই জিনিসগুলো না নিলেই বড় বিপদে পড়বেন মহিলারা!

মহিলাদের হাতব্যাগে বা হ্যান্ডব্যাগে কী থাক, এই প্রশ্ন কিন্ত অনেকের মনেই আছে! তার কারণ, সত্যিই মেয়েদের হ্যান্ডব্যাগ সবার কাছে একটা রহস্যই তৈরি করে। সবার মনের মধ্য়েই তখন এই প্রশ্নটা তৈরি হয় যে, সত্য়িই কী কী থাকতে পারে একজন মহিলার হ্যান্ডব্যাগে?

এই প্রশ্নের উত্তর না হয় আজ থাক। কিন্তু আসলে প্রত্যেক মহিলার হ্যান্ডব্যাগে কী রাখা উচিত, তা তো আপনাকে জানতেই হবে। কারণ, হাতব্যাগে উল্টোপাল্টা জিনিস রেখে তা বোঝাই করার কোনও প্রয়োজন নেই। তা একেবারেই অনর্থক। বরং, প্রয়োজনীয় জিনিস রাখলে আপনার কাজে দেবে। বাইরে বেরোলে আসলে আপনার হ্যান্ডব্যাগে ঠিক কী কী রাখা উচিত, তা জেনে নিন আপনি! আর দেরি করবেন না।
এটা কখনও মিস করবেন না

আমাদের সবারই ব্যাগে এই জিনিসটা রাখা উচিত। কারণ, এটা নিয়ে যদি আপনি না বেরোন, তাহলে আর দুর্ভোগের শেষ থাকবে না। আমরা টাকা পয়সার কথাই বলছি। তাহলে বুঝতেই পারছেন, এই জিনিসটা কতটা প্রয়োজন। আপনার ব্যাগে এই টাকা পয়সা বা মানিব্যাগ অবশ্যই রাখুন। কখনও তাড়াতাড়ি করে বেরনোর সময়েও ভুলে যাবেন না এই টাকা পয়সা বা মানিব্যাগ। তাহলেই কিন্তু ভোগান্তি পোহাতে হবে। আপনার প্রয়োজন মতো কিছু টাকা ও ডেবিট কার্ড সব সময় হাতব্যাগে রাখুন।
প্রয়োজনীয় ওষুধ

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন