ট্রেইলারে সার্কাস, জাদু আর জয়া আহসান

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২, ১১:২৫

‘আমি বলি এটা কোনো গল্প না। না বিউটির; না সার্কাসের।’


দেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের এমন সংলাপ দিয়েই শুরু হয়েছে দীর্ঘ প্রতীক্ষিত সিনেমা বিউটি সার্কাসের ট্রেইলার।


শনিবার রাতে প্রকাশিত হয়েছে ২ মিনিট ৮ সেকেন্ডের এই ট্রেইলার। মাহমুদ দিদার পরিচালিত বিউটি সার্কাস মুক্তি পাচ্ছে ২৩ সেপ্টেম্বর।গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী মেলা, সার্কাস, জাদুর পাশাপাশি সিনেমার ট্রেইলারে আছে প্রেম, প্রতিহিংসা ও প্রতিশোধের ইঙ্গিত।


সার্কাসকন্যা বিউটি চরিত্রে নজর কেড়েছেন জয়া আহসান। তার দেখানো জাদু ও সংলাপ প্রশংসিত হচ্ছে। ট্রেইলারের গল্প, শিল্পীদের অভিনয়, ব্যাকগ্রাউন্ড মিউজিক ও ভিডিও এডিটিংয়ে দারুণ এক সিনেমার আভাস পাওয়া যাচ্ছে।কমেন্টবক্সে একজন লিখেছেন, ‘ট্রেইলার জমিয়ে দিলেন জয়া আহসান।’

জয়া আহসান বলেন, “আমি বলব, এই কাজটি আমার অভিনয় জীবনের খুব রোমাঞ্চকর কাজের একটি। অভিনয়শিল্প আপনাকে এমন কিছু জায়গায় নিয়ে যায়, যেখানে আপনি আগে কোনোদিন যাননি; আবার এমন কিছু চরিত্র প্রদর্শন করার সুযোগ করে দেয়, যার অভিজ্ঞতাটাও একেবারে নতুন।“এমনি একটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করার সুযোগ এসেছিল সার্কাস- প্রদর্শনকারী সেজে। তাও আবার এক জম্পেশ সার্কাসের স্টেজে! সার্কাসের এই পুরো অভিজ্ঞতাটাই আমার জন্য সম্পূর্ণ নতুন ছিল সামনে থেকে কখনো দেখার সুযোগ হয়নি বলে।”২০১৪-১৫ অর্থ বছরে বাংলাদেশ সরকারের অনুদানপ্রাপ্ত, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত চলচ্চিত্রটি নিবেদন করছে বসুন্ধরা গুঁড়া মশলা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us