বিশ্ববিদ্যালয়ছাত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

প্রথম আলো প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৭:২০

মেহেরপুরের গাংনী উপজেলায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ও গৃহবধূ তাসনিম উর্মিকে (২৩) শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তসনিমের বাবা এ অভিযোগ করেছেন। আজ শুক্রবার ভোরে গাংনী উপজেলার শহরের কাথুলী মোড়ে স্বামীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।


তাসনিম কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সম্মান তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। এক ছেলেসন্তানের মা তাসনিম উপজেলার শহরের কাথুলী মোড় এলাকার আশরাফুজ্জামান প্রিন্সের স্ত্রী ও একই উপজেলার চাঁদপুর গ্রামের গোলাম কিবরিয়ার মেয়ে।


তাসনিমের বাবা গোলাম কিবরিয়া অভিযোগ করেন, ‘আমার মেয়েকে তাঁর স্বামী প্রিন্স শ্বাসরোধে হত্যা করেছে। হত্যার পর তাসনিম আত্মহত্যা করেছে বলে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছে। প্রিন্স ছিল মাদকাসক্ত। প্রতিনিয়ত সে কারণে-অকারণে তাঁর স্ত্রীকে মারধর করত।’


পারিবারিক সূত্রে জানা যায়, তাসনিমের স্বামী আশরাফুজ্জামান কুষ্টিয়া সরকারি কলেজের সম্মান তৃতীয় বর্ষের ছাত্র। তাঁরা চার বছর আগে প্রেম করে বিয়ে করেছিলেন। তাঁদের সংসারে ১৩ মাস বয়সী ছেলেসন্তান আছে। আশরাফুজ্জামান প্রায়ই তাসনিমকে শারীরিকভাবে নির্যাতন করতেন। আজ ভোরে তাঁকে শ্বাসরোধে হত্যার পর লাশ ঘরের জানালার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার নাটক সাজানোর চেষ্টা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us