প্রথম সাক্ষাতে বুক ধুকপুক

প্রথম আলো প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৬:২২

ভারতের ‘জাতীয় ক্রাশ’ রাশমিকা মান্দানা এবার বলিউডে পা রাখার জন্য পুরোপুরি প্রস্তুত। সম্প্রতি মুক্তি পেল তাঁর প্রথম বলিউড ছবি ‘গুডবাই’-এর ট্রেলার। মুক্তির পর ট্রেলার অনেকের হৃদয় ছুঁয়ে গেছে। দিন দুই আগে মুম্বাইয়ে ট্রেলার মুক্তি অনুষ্ঠানে ছবিটি নিয়ে রাশমিকা নিজের অনুভূতির কথা জানিয়েছেন।


বলিউড অভিষেক নিয়ে দারুণ খুশি এই কন্নড় অভিনেত্রী। প্রথম ছবি মুক্তির আগেই বেশ কিছু হিন্দি ছবি তাঁর ঝুলিতে চলে এসেছে। রণবীর কাপুরের সঙ্গে তাঁকে দেখা যাবে সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’-এ। এ ছাড়া সিদ্ধার্থ মালহোত্রা ও রাশমিকা জুটি বেঁধে আসছেন ‘মিশন মজনু’ নিয়ে। গত বছরের বহুল আলোচিত পুষ্পার সিকুয়েলের শুটিংও শুরু করেছেন এই দক্ষিণি নায়িকা। রাশমিকাকে শেষ পর্দায় দেখা গেছে ‘সীতা রামম’ ছবিতে। ছবিটি বক্স অফিসে দারুণ ব্যবসার পর আজ ওটিটিতে মুক্তি পাচ্ছে। সব মিলিয়ে দারুণ সময় পার করছেন তিনি।


‘গুডবাই’-এর ট্রেলার মুক্তি অনুষ্ঠানে রাশমিকা কথা বলেন ছবিতে তাঁর দুই সহকর্মী সম্পর্কে। তিনি বলেন, ‘আমি ভারতীয় সিনেমার দুই আইকনের সঙ্গে কাজ করেছি। আমি এখন এক স্বপ্নদুনিয়ার বাসিন্দা।’ অমিতাভ বচ্চনের সঙ্গে প্রথম সাক্ষাতের কথা এদিনের অনুষ্ঠানে তুলে ধরেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us