You have reached your daily news limit

Please log in to continue


ভালোবেসে বিয়ে, যৌতুকের ১ লাখ টাকার জন্য স্ত্রীকে ছুরিকাঘাত

নরসিংদীর পলাশে যৌতুকের টাকা না পেয়ে রত্না বেগম (১৮) নামের এক গৃহবধূ খুন করা হয়েছে। যৌতুকের জন্য গৃহবধূকে তাঁর স্বামী হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার দুপুরে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যের পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযান চালিয়ে অভিযুক্ত স্বামী আল রাব্বিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

নিহত রত্না বেগম ভাগ্যের পাড়া গ্রামের মো. জাকির হোসেনের মেয়ে। অপরদিকে অভিযুক্ত স্বামী আল রাব্বি একই গ্রামের আল আমিন মিয়ার ছেলে। পুলিশ ও নিহতের পরিবার জানায়, নিহত রত্নার সাথে রাব্বির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত সাত মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরই রাব্বি মাদকাসক্ত হয়ে পড়েন। নেশার টাকার জন্য প্রায় সময়ই রাব্বি তার স্ত্রী রত্নাকে মারধর করতেন।

সর্বশেষ সোমবার দুপুরে শ্বশুর বাড়ি থেকে ১ লাখ টাকা এনে দেওয়ার কথা বলেন রাব্বি। টাকা এনে দিতে অস্বীকৃতি জানালে আবারও মারধর শুরু করেন রাব্বি। একপর্যায়ে ছুরি দিয়ে রত্নার পেটে ও গলায় আঘাত করে ঘটনাস্থল থেকে তিনি পালিয়ে যান। পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় রত্নাকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনার পর অভিযুক্ত স্বামী পালিয়ে গেলেও অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন