অবৈধপথে সরকার উৎখাতে বিএনপি-জামায়াত নাশকতার সৃষ্টি করছে

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২২, ১৩:৪৭

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বৈশ্বিক অর্থনৈতিক মন্দা পরিস্থিতির কারণে দৃশ্যমান সংকট যখন স্বাভাবিক হয়ে আসছে, তখন বিএনপি-জামায়াত আন্দোলনের নামে অবৈধপথে সরকার উৎখাতে অরাজকতা ও নাশকতা সৃষ্টি করে যাচ্ছে। এর আগেও তারা বিভিন্ন অযৌক্তিক ইস্যুতে জ্বালাও-পোড়াও-সন্ত্রাস ও সাধারণ মানুষকে হত্যার মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করেছে। 


শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে সার্কিট হাউজ মিলনায়তনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ১৫টি থানার সাংগঠনিক কমিটির আহ্বায়কদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 


তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের রাজনীতিতে বিশ্বাস করে। জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আজ বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। এই সাফল্যে ঈর্ষান্বিত হয়ে বিএনপিসহ গুটি কয়েক রাজনীতিক দল আবার ষড়যন্ত্রে মেতে উঠেছে।


মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. জ. ম. নাছির উদ্দীন মতবিনিময় সভায় নেওয়া সিদ্ধান্তগুলো উপস্থাপন করে বলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী তার সাংগঠনিক কার্যক্রমগুলো চলমান রেখেছে। একইসঙ্গে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম চলছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us