You have reached your daily news limit

Please log in to continue


মাঠেই প্রেয়সীকে বিয়ের প্রস্তাব দিয়ে ক্রিকেটারের চমক

ভারতের বিপক্ষে শেষ পর্যন্ত লড়াই করে হেরেছে হংকং। ভারত রানপাহাড় দেখে বিচলিত হয়নি মোটেও, বরং ভারতের দুর্ধর্ষ বোলিং লাইনআপকে রীতিমত চ্যালেঞ্জ জানিয়েছে। তবে এরপরও জয় অধরাই থেকেছে, সঙ্গী হয়েছে পরাজয়ের দুঃখ। তবে ম্যাচ শেষে গ্যালারিতে প্রেয়সীকে বিয়ের প্রস্তাব সেই দুঃখ কিছুটা হলেও ভোলার চেষ্টা করেছেন হংকংয়ের ক্রিকেটার কিঞ্চিত শাহ।

তাদের ভালোবাসার সেই মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছে এশিয়া ক্রিকেট কাউন্সিল (এসিসি)। ভিডিওতে দেখা যায়, কিঞ্চিত গ্যালারিতে হাঁটু গেঁড়ে বসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন, পরিয়ে দেন আংটি। প্রেমিকাও তার প্রস্তাবে সাড়া দিতে কালক্ষেপণ করেননি মোটেও।

২০২১ সালের আইপিএলে ভারতীয় পেসার দীপক চাহার তার তখনকার প্রেমিকা (বর্তমান স্ত্রী) জয়া ভরদ্বাজকে একই কায়দায় প্রেম নিবেদন করেছিলেন।

ম্যাচে হংকংয়ের হয়ে ভালোই পারফর্ম করেছিলেন কিঞ্চিত। ২৮ বল থেকে ২ চার ও এক ছয়ে করেছিলেন ৩০ রান। ভারতের দেওয়া ১৯৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে তার দল হংকং থামে ৫ উইকেটে ১৫২ রানে।

বাছাইপর্ব পেরিয়ে এশিয়া কাপের মূল আসরে জায়গা করে নেওয়া কিঞ্চিতের হংকং গ্রুপ পর্বের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে। ম্যাচটি দুই দলের জন্যই বাঁচামরার। আগামীকাল বাংলাদেশ সময় রাত ৮টায় শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানের মুখোমুখি হবে হংকং।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন