চিকিৎসার মান নিশ্চিতে অভিযান চলবে: স্বাস্থ্যমন্ত্রী

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২২, ১৫:২২

বেসরকারি হাসপাতাল-ক্লিনিক যতক্ষণ পর্যন্ত মানসম্মত চিকিৎসাসেবা দেওয়া শুরু না করবে, ততক্ষণ পর্যন্ত স্বাস্থ্য অধিদপ্তরের অভিযান চলবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।


বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে আয়োজিত ছয় জেলার স্বাস্থ্য স্থাপনা উদ্বোধন এবং প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্যকর্মীদের মাঝে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠান শেষে এ কথা বলেন তিনি। জাহিদ মালেক বলেন, এর আগে স্বাস্থ্যবিভাগের অভিযানে ১ হাজার ৭০০ অবৈধ ক্লিনিক-হাসপাতাল বন্ধ করা হয়েছে।


যারা এখনো নিবন্ধন করেনি বা নিবন্ধন দেখাতে পারছে না সেসব প্রতিষ্ঠান বন্ধ করা হবে। দেশের করোনা টিকা প্রসঙ্গে মন্ত্রী বলেন, করোনার টিকার জন্য ৪৫ হাজার কোটি টাকা ব্যয় হয়েছে। বহু দেশে বিনামূল্যে টিকা দেয়নি, টাকা দিয়ে কিনে নিতে হয়েছে। আমরা সব মানুষকে বিনামূল্যে টিকা দিয়েছি। প্রধানমন্ত্রী ক্ষমতায় আছেন বলেই এটা সম্ভব হয়েছে। স্বাস্থ্যসেবার নিয়ে তিনি বলেন, উন্নত সেবার জন্য এখন ঢাকায় যেতে হবে না। কুমিল্লাতেই সব স্বাস্থ্যসেবা পাচ্ছেন। হাসপাতাল কর্তৃপক্ষ ডাক্তারদের উপস্থিতি, রোগীদের সেবা ও হাসপাতাল পরিষ্কারে সার্বিক বিষয়গুলো খেয়াল করলে দেশের হাসপাতালগুলো আন্তর্জাতিক মানের হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us