You have reached your daily news limit

Please log in to continue


শিশুকে যৌন নিপীড়নের দোষ চাপালেন ‘শয়তানের’ ঘাড়ে

শইল্যে তো মানে না স্যার। শয়তানের ধোঁকায় পড়ছি, আমার কি করার আছে, কন!’ ১১ বছর বয়সী এক ছেলে শিশুকে যৌন নিপীড়নের চেষ্টা ও নির্যাতনের পর নিজের অপরাধ সম্পর্কে পুলিশের কাছে এ মন্তব্য করেন ষাটোর্ধ্ব জালাল আহম্মদ।


আজ বুধবার ভোরে চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পাঁচখাইন এলাকার এক মাজার প্রাঙ্গণ থেকে পালানোর সময় জালাল আহম্মদকে গ্রেপ্তার করে পুলিশ।


গ্রেপ্তার হওয়া জালাল আহম্মদ (৬০)। তিনি লোহাগাড়া উপজেলার আমিরাবাদ সুন্নিয়াপাড়া এলাকার মৃত এজাহার মিয়ার ছেলে।


অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাউজানের পাহাড়তলিতে ক্লাস শেষে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ভুক্তভোগী চতুর্থ শ্রেণির ছাত্রকে মোবাইল ও টাকা দেওয়ার লোভ দেখিয়ে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে যান জালাল। সেখানে জোরপূর্বক ওই শিশুকে যৌন নিপীড়ন করেন। পরে ভুক্তভোগী শিশুটি বাড়িতে ফিরে তার মাকে বিস্তারিত খুলে বললে তার মা বাদী হয়ে জালালকে একমাত্র আসামি করে রাউজান থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে মামলা রুজু হওয়ার পরপরই জালাল আহম্মদকে গ্রেপ্তারের অভিযানে নামে রাউজান থানা–পুলিশ। পরে বুধবার ভোরে চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পাঁচখাইন এলাকার এক মাজার প্রাঙ্গণ থেকে পালানোর সময় তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার হওয়া জালাল আহম্মদের বিষয়ে খোঁজ–খবর নিতে তার বাড়ির এলাকার (আমিরাবাদ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড) ইউপি সদস্য মামুন উদ্দিনের সঙ্গে কথা হয় আজকের পত্রিকার এ প্রতিবেদকের। স্থানীয় এ জনপ্রতিনিধির বলেন, ‘জালাল একজন দুশ্চরিত্র লোক হিসেবে এলাকায় পরিচিত। এর আগে একবার তাঁকে এই অপরাধে গণধোলাইও দেওয়া হয়। এলাকাবাসী তার উপযুক্ত শাস্তি চায়।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন