You have reached your daily news limit

Please log in to continue


রোনালদোর রেকর্ড স্পর্শ করা অসম্ভব, বলছেন বেনজেমা

স্বপ্নের মৌসুম শেষে বর্ষসেরা ফুটবলারের প্রধান দাবিদার ছিলেন তিনিই। অনুমিতভাবেই উয়েফার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন করিম বেনজেমা। রিয়াল মাদ্রিদে একটা সময় ক্রিস্টিয়ানো রোনালদোর ছায়ায় থাকতে হয়েছে তাকে। রোনালদো চলে যাওয়ার পর তিনিই রিয়ালের প্রধান তারকা। সেই ছাপ রেখেছেন গোলসংখ্যাতেও। তবে রোনালদো যেখানে নিজেকে রেখেছেন সেই রেকর্ড স্পর্শ করা অসম্ভবই মনে হচ্ছে তার।

চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে সর্বোচ্চ ১৪১ গোলের মালিক রোনালদো। এখনো খেলা চালিয়ে যাওয়া এই পর্তুগিজ গ্রেট সংখ্যাটা আরও বাড়াতে পারেন।

চ্যাম্পিয়ন্স লিগের গেল আসরে সর্বোচ্চ ১৫ গোল করেন বেনজেমা। মৌসুম জুড়ে সব মিলিয়ে করেন ৪৬ বলে ৪৪ গোল। অর্থাৎ খেলতে নামলেই বল জালে ঢুকানোর পরিস্থিতি তৈরি করেছেন তিনি।

চ্যাম্পিয়ন্স লিগে এ পর্যন্ত ৮৬ গোল করা বেনজেমা রোনালদোর ১৪১ গোলের রেকর্ড ছাড়িয়ে যাওয়ার আশা করেন না। এজন্য তার কাছে ব্যক্তিগত মাইলফলকের চেয়ে দলের চিন্তাই আগে,  'ক্রিস্টিয়ানো রোনালদো আমাকে অনেক সাহায্য করত। তার সঙ্গে আমার রসায়ন অন্যরকম ছিল। সে চলে যাওয়ার পর আমার গোল সংখ্যা বেড়েছে, রিয়ালের কিংবদন্তিদের কাছে আসতে পেরেছি। তবে রোনালদোর গোল সংখ্যা স্পর্শ করা অসম্ভব ব্যাপার। এজন্য আমি কেবল দলের জয় নিয়েই ভাবি। তবে বিশ্বকাপ ও ব্যালন ডি'অর জেতার ইচ্ছা আছে। '

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন