ইয়াবাসহ যুবলীগ নেতা আটক

বার্তা২৪ প্রকাশিত: ২২ আগস্ট ২০২২, ২০:৪৭

কুড়িগ্রামের উলিপুরে ইয়াবাসহ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান বাবুকে (৪২) আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


সোমবার (২২ আগস্ট) সকালে পৌর শহরের জোনাইডাঙা এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশে সোর্পদ করা হয় বলে নিশ্চিত করেছেন অভিযানের নেতৃত্বে থাকা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিদর্শক মোকছেদ আলী সরকার।


আটক আসাদুজ্জামান বাবু ওই এলাকার সাহের আলীর ছেলে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বলে জানা গেছে। এর আগে ২০১৮ সালে তিনি সস্ত্রীক ইয়াবাসহ গ্রেফতার হয়েছিলেন বলে উলিপুর থানা সূত্রে জানা গেছে।



অভিযান সূত্রে জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিদর্শক মোকছেদ আলী সরকারের নেতৃত্বে একটি দল সোমবার সকালে পৌর শহরের জোনাইডাঙা এলাকার আসাদুজ্জামান বাবুর বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় আসাদুজ্জামান বাবুর শয়ন কক্ষের বিছানার নিচ থেকে ২০ পিস ইয়াবা পায়। পরে মাদক রাখার অভিযোগে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। পরে উপপরিদর্শক মোকছেদ আলী সরকার বাদী হয়ে উলিপুর থানায় আটক যুবলীগ নেতার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us