লেভানদোস্কির জোড়ায় বার্সার দুর্দান্ত জয়

কালের কণ্ঠ প্রকাশিত: ২২ আগস্ট ২০২২, ০৩:৫৯

শুরুটা হলো দুর্দান্ত। প্রথম মিনিটেই গোল করে এগিয়ে গেল বার্সেলোনা। তবে সেই লিড ধরে রাখতে পারল মাত্র ৫ মিনিট। ঘরের মাঠে সমতায় ফিরে বার্সাকে চেপে ধরে সোসিয়েদাদ।


তবে দ্বিতীয়ার্ধে বাজিমাত করল জাভির দল। একে একে আরো তিন গোল করে বড় জয় নিশ্চিত করে বার্সেলোনা। জোড়া গোল ও এক অ্যাসিস্ট করে আলো ছড়িয়েছেন লেভানদোস্কি।


রোববার রাতে রিয়াল সোসিয়েদাদকে ৪-১ গোলে হারায় বার্সেলোনা। এবারের লিগে প্রথম জয় কাতালানদের। প্রথম ম্যাচে রায়ো ভায়েকানোর সঙ্গে গোল শূন্য ড্র করে জাভির দল।


প্রতিপক্ষের মাঠে ম্যাচের বয়স এক মিনিট হতে না হতেই বার্সেলোনার জার্সিতে প্রথম গোলের দেখা পেয়ে যান রবার্ত লেভানদোস্কি। বালদের নেওয়া নিচু ক্রস বক্সের ভেতর থেকে বাম পায়ের প্লেসিং শটে গোল করেন পোলিশ এই তারকা।


পিছিয়ে পড়া সোসিয়েদাদ বার্সার রক্ষণে হানা দিয়ে ষষ্ঠ মিনিটেই সমতায় ফেরে। বার্সার অর্ধে ডি ইয়ংয়ের কাছ থেকে বল কেড়ে নেন কুবো, এরপর সিলভার থ্রু পাস ধরে বক্সে ঢুকে পড়া অ্যালেক্সান্ডার ইসাকের শট ডিফেন্ডার গার্সিয়ার গায়ের লেগে টের স্টেগানের মাথার উপর দিয়ে গিয়ে জালে জড়ায়। প্রথমার্ধে দুইবার এবং দ্বিতীয়ার্ধে শুরুতে আরো একবার দারুণ সেভ করে বার্সাকে রক্ষা করেন টের স্টেগান।


৬৬ মিনিটে বার্সেলোনাকে লিড এনে দেন ওসমান দেম্বেলে। এজ অফ দ্যা বক্স থেকে ফাতির ব্যাকহিল ফ্লিকে বাম প্রান্তে বল পান দেম্বেলে। বক্সে ঢুকে বাম পায়ের গতির শটে দূরের পোস্টে লক্ষ্যভেদ করেন ফরাসি এই উইঙ্গার। দুই মিনিট বাদেই বার্সাকে চালকের আসনে বসান লেভানদোস্কি। নিজের জোড়া গোলের পাশাপাশি বার্সেলোনাকে এগিয়ে নেন ৩-১ গোলে। ৭৯ মিনিটে বার্সেলোনাকে চতুর্থ গোল এনে দেন বদলি নামা আনসু ফাতি। বাকি সময়ে আর ম্যাচে ফিরতে পারেনি স্বাগতিক সোসিয়েদাদ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us