ফেসবুক লাইভে এক ঢিলে দুই পাখি মারলেন মিম

প্রথম আলো প্রকাশিত: ২১ আগস্ট ২০২২, ২০:১৮

সময়টা অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের। ঈদের সিনেমা ‘পরাণ’ দিয়ে এখনো আলোচনায় রয়েছেন। এ সিনেমাই হতে যাচ্ছে তাঁর ক্যারিয়ারের এযাবৎকালের সেরা অর্জন। সেই রেশ কাটতে না কাটতেই এল নতুন খবর। সিনেমা মুক্তি নিয়ে আবার শুরু হয়েছে দিন গোনা। সময়টাকে উপভোগ করতে ফেসবুক লাইভে এসে ‘এক ঢিলে দুই পাখি’ মারলেন এ চিত্রনায়িকা।

ঈদুল আজহায় মুক্তি পেয়েছিল ‘পরাণ’। সিনেমাটিতে অভিনয় করে প্রশংসায় ভাসছেন এ অভিনেত্রী। ছবি নিয়ে ভক্তরা নানা মন্তব্য করছেন। এর মধ্যে বেশির ভাগই অনন্যা চরিত্র নিয়ে। অনেকে সত্যিকারের অনন্যা ভেবে কথাও শোনাচ্ছেন মিমকে! আবার অভিনয়ের প্রশংসা করে সেলফিতে বন্দী হওয়ার বায়না ধরছেন ভক্তরা। তাঁদের কাছ থেকে এত ভালোবাসা পেলেও সামনাসামনি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়নি এ অভিনেত্রীর। সেই কারণে সিনেমা মুক্তির পর প্রথমবার লাইভে এসে মিম বললেন, ‘সিনেমাটির যখন প্রমোশন চলছিল, তখন লাইভে এসেছিলাম। এবার এসেছি ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করতে। আগে আপনাদের কাছে সেভাবে কৃতজ্ঞতা প্রকাশ করতে পারিনি। “পরাণ”কে আপনারা যে পরিমাণ ভালোবাসা দিয়েছেন, সেটা বলে শেষ করা যাবে না। এখনো বেশির ভাগ হল হাউসফুল। “পরাণ”কে এ জায়গায় আপনারাই নিয়ে এসেছেন। আপনাদের জন্য অনন্যা চরিত্রটি আমার ক্যারিয়ারে সেরা পাওয়া। আশার চেয়ে অনেক বেশি কিছু পেয়েছি। এভাবেই আমাদের পাশে থাকবেন।’

‘পরাণ’ নিয়ে দর্শকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশের লাইভে মিম প্রচারণা চালান নতুন সিনেমার। গত সপ্তাহে মুক্তি পেয়েছিল মিমের নতুন সিনেমা ‘দামাল’–এর ট্রেলার। দুটি সিনেমার পরিচালকই রায়হান রাফি। ট্রেলারে ব্যতিক্রমী ভূমিকায় দেখা দিয়েছেন মিম। এ সিনেমা নিয়েও তিনি আশাবাদী। তাই আগেভাগেই ‘পরাণ’–এর দর্শকদের কাছে সিনেমাটি দেখার আহ্বান জানিয়ে রাখলেন। চাইলে এ দর্শকেরাই পারেন, ‘দামাল’ যেন ‘পরাণ’কেও ছাড়িয়ে যেতে পারে, সে জন্য নতুন সিনেমাটির পাশে দাঁড়াতে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us