মেসি-নেইমার একজোট, পিএসজিতে কোণঠাসা এমবাপে

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২, ১০:৪১

নেইমারের সঙ্গে লিওনেল মেসির বন্ধুত্বটা আজকের নয়। বার্সেলোনায় সেই আট বছর আগে শুরু হয়েছিল দু’জনের বন্ধুত্বের। এরপর নেইমারের পিএসজিতে পাড়ি জমানোর পরে কিছুটা যেন ভাটা পড়েছিল সেই বন্ধুত্বে। তবে সেটা ছিল সাময়িক, সম্পর্কটা আবার আগের রূপ নেয় কিছু দিন পর থেকেই। গেল মৌসুমে মেসি পিএসজিতে পাড়ি জমানোর পর দুই বন্ধু আবার আগের মতো একই সঙ্গে অনুশীলন, খাওয়া, অবসর কাটানোর সুযোগও পাচ্ছেন বেশ।


তবে এবার মেসি-নেইমারের এই বন্ধুত্ব নতুন এক পরিস্থিতিই সৃষ্টি করেছে। সাবেক দুই বার্সেলোনা ফরোয়ার্ড মিলে এবার কিলিয়ান এমবাপেকে শায়েস্তা করার পরিকল্পনায় আছেন, জানাচ্ছে ইউরোপীয় সংবাদ মাধ্যম।



পিএসজির সঙ্গে আগের চুক্তিটা গেল জুনেই শেষ হয়ে যাচ্ছিল এমবাপের। গ্রীষ্মকালীন দলবদলেই তিনি পাড়ি জমাচ্ছেন রিয়াল মাদ্রিদে, এমন গুঞ্জনও ছড়িয়ে পড়েছিল বেশ। তবে শেষমেশ রিয়াল মাদ্রিদকে না বলে পিএসজির সঙ্গেই চুক্তি নবায়ন করেন ফরাসি এই স্ট্রাইকার।


নতুন চুক্তি অনুসারে আগামী ২০২৫ পর্যন্ত পিএসজিতে থাকবেন তিনি। গুঞ্জন আছে, এই চুক্তির ফলে মেসি, নেইমার, রোনালদোদের ছাপিয়ে বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ফুটবলারে পরিণত হয়েছেন তিনি। এখানেই শেষ নয়, গুঞ্জন আছে তার পিএসজির ক্রীড়া প্রকল্পসহ বিশেষ কিছু সিদ্ধান্ত নিয়ন্ত্রণের সুযোগ পাওয়া নিয়েও। যার ফলে পিএসজির তারকায় ঠাসা ড্রেসিং রুমে সবচেয়ে বেশি শক্তিটা এখন এমবাপেরই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us