গুরুত্বপূর্ণ সিরিজের আগে উইন্ডিজের বড় ধাক্কা

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২, ১১:৪৫

২০২৩ বিশ্বকাপে সরাসরি খেলার সম্ভাবনা জিইয়ে রাখতে নিউ জিল্যান্ডের বিপক্ষে সিরিজটি দারুণ গুরুত্বপূর্ণ ওয়েস্ট ইন্ডিজের জন্য। কিন্তু সিরিজ শুরুর আগেই তারা হারাল তিন ক্রিকেটারকে। ঘোষিত দল থেকে ছিটকে গেলেন শিমরন হেটমায়ার, কিমো পল ও গুডাকেশ মোটি।


হেটমায়ার খেলতে পারবেন না ব্যক্তিগত কারণে। পারিবারিক একটি দায়বদ্ধতা আছে তার। চোটের কারণে বাইরে যেতে হয়েছেন পেস বোলিং অলরাউন্ডার পলকে। আর মোটিকে দলে রাখা হয়েছিলই ফিটনেস প্রমাণ সাপেক্ষে। কিন্তু সময়মতো সেরে উঠতে পারেননি এই বাঁহাতি স্পিনার।


তিন জনের বদলে মূল স্কোয়াডে দুইজনকে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। প্রায় ৭ বছর পর আবার ওয়ানডে খেলার সামনে দাঁড়িয়ে জার্মেইন ব্ল্যাকউড। টেস্ট দলের নিয়মিত ব্যাটসম্যানকে সুযোগ দেওয়া হয়েছে ওয়ানডেতে। ৪৮ টেস্ট খেলা ব্যাটসম্যান ওয়ানডে খেলেছেন স্রেফ দুটি। দুটিই সেই ২০১৫ সালের নভেম্বরে, শ্রীলঙ্কার বিপক্ষে। পাশাপাশি দলে জায়গা পেয়েছেন ইয়ানিক কারাইয়াহ। ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের হয়ে বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে সদ্য সমাপ্ত আনঅফিসিয়াল টেস্ট সিরিজে খেলেছেন এই লেগ স্পিনিং অলরাউন্ডার। ৩০ বছর বয়সী ক্রিকেটার লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন স্রেফ ১৮টি। তাতে উইকেট তার ২২টি, ফিফটি একটি। মূলত বড় দৈর্ঘ্যের ক্রিকেটের উপযোগী মনে করা হতো তাকে। প্রথম শ্রেণির ক্রিকেটে খেলেছেন ৭১ ম্যাচ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us