শুরুতেই সফল ‘স্ন্যাপচ্যাট প্লাস’

প্রথম আলো প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২, ১৬:৫৪

গত ২৯ জুন ‘স্ন্যাপচ্যাট প্লাস’ নামের নতুন ‘পেইড সাবস্ক্রিপশন’ সেবা চালু করে স্ন্যাপচ্যাট। যাত্রা শুরুর দেড় মাসের মধ্যেই ১০ লাখের বেশি ব্যক্তি সেবাটি ব্যবহারের জন্য নিবন্ধন করেছেন। ফলে স্ন্যাপচ্যাটের আয়ও বেড়েছে। সেবাটি কাজে লাগিয়ে স্ন্যাপচ্যাটে আসতে যাওয়া বিভিন্ন সুবিধা উন্মুক্ত হওয়ার আগেই পরখ করার সুযোগ মিলে থাকে। তবে মুফতে নয়, সেবাটি ব্যবহারের জন্য প্রতি মাসে গুনতে হয় ৩ দশমিক ৯৯ মার্কিন ডলার বা প্রায় ৩৮০ টাকা।


উল্লেখ্য, স্মার্টফোনের পাশাপাশি কম্পিউটারেও ব্যবহার করা যায় ‘স্ন্যাপচ্যাট প্লাস’।বর্তমানে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, ফ্রান্স, জার্মানি, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাতে সেবাটি ব্যবহারের সুযোগ মিলে থাকে। ভবিষ্যতে অন্যান্য দেশে এ সুবিধা চালু হলে নিবন্ধনকারীর সংখ্যা আরও বাড়বে।


স্টোরিজ ফিডে বিনিময় করা ছবি ও ভিডিও নির্দিষ্ট সময় পর স্বয়ংক্রিয়ভাবে মুছে যাওয়ায় ব্যবহারকারীদের কাছে খুবই জনপ্রিয় স্ন্যাপচ্যাট। স্টোরিজ বানিয়ে তারকাও বনে গেছেন অনেকে। ব্যবহারকারীদের এ জনপ্রিয়তা কাজে লাগিয়ে সরাসরি অর্থ আয় করতেই ‘স্ন্যাপচ্যাট প্লাস’ সেবা চালু করেছে ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপটি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us