শরিফুল ইনজুরির ভান করেনি: সুজন

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২, ১৭:৫৬

জিম্বাবুয়ে সফরে প্রথম ওয়ানডে খেলার সময়ই চোটে পড়েন শরিফুল ইসলাম। প্রথম ম্যাচে ৮.৪ ওভার বল করে মাঠ থেকে উঠে যান। ওই ম্যাচে দিয়েছিলেন ৫৭ রান। পরে দ্বিতীয় ওয়ানডেতে ফিরলেও ৯ ওভারে ৭৭ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। শরিফুলের সঙ্গে চোট শঙ্কা ছিল মোস্তাফিজুর রহমানেরও। তাই তড়িঘড়ি করে জিম্বাবুয়েতে পাঠানো হয় পেসার এবাদত হোসেনকে।


শরিফুলকে শেষ ওয়ানডেতে খেলানো হয়নি। এবাদতই নেন তার জায়গা। চোট থাকলে আগাম সতর্কতা হিসেবে টিম ম্যানেজম্যান্ট একাদশের নিয়মিত কোনো খেলোয়াড়কে ড্রপ করতেই পারে। কিন্তু এশিয়া কাপেও শরিফুলের স্কোয়াডে জায়গা না পাওয়া নিয়ে নতুন গুঞ্জন বাতাসে। বাঁহাতি এই পেসার নাকি বোলিংয়ে মার খেলে ইচ্ছে করেই চোটের অভিনয় করেন। তাই তাকে বাদ দেওয়া হয়েছে। এশিয়া কাপে শরিফুলের জায়গা না পাওয়ার পেছনে কি এটাই কারণ? দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জাগো নিউজের সঙ্গে আলাপে উড়িয়ে দিলেন এমন গুঞ্জন। সুজন পরিষ্কার করেই জানান, অফফর্মের কারণে বাদ পড়েছেন শরিফুল।


অন্য কোনো কারণে নয়। সুজন বলেন, ‘ইনজুরির ভান করে খেলেনি শরিফুল, এমন কথা সত্য নয়। আমার জানামতে, এমন কিছু ঘটেনি জিম্বাবুয়েতে।’ টিম ডিরেক্টর যোগ করেন, ‘আর ইনজুরির ভান করে না খেলার কোনো সুযোগও নেই। দলের সঙ্গে চিকিৎসক, ফিজিও থাকেন। ফিজিও রিপোর্ট দিয়েছেন, আমাদের জানিয়েছেন শরিফুলের ব্যথা ছিল। আমার মনে হয় না ইনজুরির ভান করার কিছু আছে।’ যেহেতু তাকে এশিয়া কাপে নেওয়া হয়নি। তাই প্রশ্নটা জোরালো হয়েছে। সুজনের পরিষ্কার ব্যাখ্যা, ‘শরিফুল এশিয়া কাপ স্কোয়াডে জায়গা পায়নি, কারণ সে জিম্বাবুয়ে সফরে ভালো বল করেনি। এককথায় অফফর্মের কারণেই তাকে এশিয়া কাপে নেওয়া হয়নি। এখানে অন্য কোনো ব্যাপার নেই।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us