বগুড়া-রংপুর চার লেনের নির্মাণকাজ বন্ধ

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২, ১৬:২৪

জ্বালানি তেলের দাম বৃদ্ধির কারণে বগুড়া-রংপুর মহাসড়কের চার লেনের অবকাঠামো নির্মাণকাজ বন্ধ রয়েছে। সহকারী ঠিকাদারদের পরিবহন ব্যয় বেড়ে যাওয়ায় নির্মাণকাজ বন্ধ রেখেছে তারা। 


জানা গেছে, গত সপ্তাহের প্রথম দিকে বগুড়ায় চার লেন নির্মাণের কাজ করতে দেখা গেলেও কয়েক দিন ধরে শ্রমিকদের দেখা যাচ্ছে না। নির্মাণকাজ বন্ধ হওয়ায় পরিবহন চালক ও যাত্রীদের মধ্যে হতাশা দেখা দিয়েছে। 



জানা যায়, বঙ্গবন্ধু সেতুর পশ্চিম প্রান্ত থেকে রংপুর পর্যন্ত সাসেক্স-২ প্রকল্পের আওতায় চার লেনের কাজ গত বছর থেকে ভালোভাবে চলছিল। কিন্তু গত সপ্তাহে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে চার লেন নির্মাণকাজ ধাক্কা খাচ্ছে। 


সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম প্রান্ত থেকে রংপুর পর্যন্ত ১৭৫ কিলোমিটারে সড়ক নির্মাণ কাজের সহকারী ঠিকাদাররা নির্মাণ সামগ্রীর সরবরাহ কমিয়ে দিয়েছেন। তারা বলছেন, তাদের পরিবহন ব্যয় বেড়ে যাওয়ায় বর্তমান মূল্যে তাদের পক্ষে নির্মাণকাজের সামগ্রী সরবরাহ করা সম্ভব হচ্ছে না। কিন্তু এ চার লেন নির্মাণ কাজ বন্ধ রাখায়  চালক-যাত্রীদের মধ্যে হতাশা দেখা দিয়েছে। তারা বলেছেন, কাজ বন্ধ রাখায় চার লেনের নির্মাণকাজ শেষ করতে বেশি সময় লাগবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us