আ.লীগের মাঠে নামলে কর্পূরের মতো উড়ে যাবে, বিএনপিকে কাদের

বার্তা২৪ প্রকাশিত: ১১ আগস্ট ২০২২, ১৯:১৯

আওয়ামী লীগ রাজপথ ছাড়েনি জানিয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ যখন মাঠে নামবে, বিএনপি কর্পূরের মতো উড়ে যাবে।


এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, পালানোর ইতিহাস আপনাদের, আমাদের নেই। প্রয়োজনে দেশের মাটিতে জেলে যাবো। আওয়ামী লীগ পালাবার দল নয়।


বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের এক জরুরী সভায় সাংবিাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।


বিএনপি মহাসচিব ময়ুর সিংহাসন দেখছেন দাবি করে ওবায়দুল কাদের বলেন, এটা সোনার হরিণ। দিন যায়, রাত যায়, সপ্তাহ যায়, মাস যায়, বছর যায়, কিন্তু সোনার হরিণ ময়ূর সিংহাসনের দেখা আজো দেখলাম না। তাদের এই স্বপ্ন রঙিন খোয়াবের মতো কর্পূরের মতো উড়ে যাবে। আওয়ামী লীগ যখন মাঠে নামবে। খালি মাঠে গোল হবে না। ফাঁকা মাঠে গোল হবে না।


আওয়ামী লীগ রাজপথ থেকে ক্ষমতায় এসেছে উল্লেখ করে তিনি বলেন, তারা (বিএনপি ও সমমনা দলগুলো) যেভাবে হুমকি-ধামকি দিচ্ছে, রাজপথ মনে আমরা ভুলে গেছি। আমরাও আছি। অচিরেই রাজপথে দেখতে পাবেন। শোকের মাসে হয়তো আমরা কিছু কিছু প্রোগ্রাম করছি না।’


তিনি বলেন, অপপ্রচার, মিথ্যাচার, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনগণকে বিভ্রান্ত করা হচ্ছে। আমাদেরও প্রতিবাদ করতে হবে। জনগণকে সচেতন করতে হবে। সেই জন্য আমরা আগামী ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবসে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে একটা বিক্ষোভ সমাবেশ আমরা করতে চাই। এই কর্মসূচি জেলা, উপজেলা, থানা ও ইউনিয়নে পালন করা হবে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।


এ সময় নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, ‘সবাই প্রস্তুত আছেন? আছেন মাঠে? খেলা হবে, মোকাবিলা হবে, যার যা কিছু ফ্রি-স্টাইল বাংলাদেশে হতে দেব না আমরা।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us