গাজীপুরে চলন্ত বাসে ধর্ষণ: পাঁচ আসামির স্বীকারোক্তি

আজকের পত্রিকা প্রকাশিত: ০৭ আগস্ট ২০২২, ১৮:৫৮

গাজীপুরে চলন্ত বাসে স্বামীকে গাড়ি থেকে ফেলে দিয়ে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত পাঁচ আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আজ রোববার বিকেলে গাজীপুরের চারজন ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের জবানবন্দি রেকর্ড করা হয়। 



গাজীপুরে বাসে নারীকে সংঘবদ্ধ ধর্ষণের আলামত মিলেছে
জবানবন্দিতে আসামিরা তাদের অপরাধ স্বীকার করেছে বলে জানিয়েছেন গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সানোয়ার হোসেন। জবানবন্দিতে আসামিরা আলাদা আলাদাভাবে তাঁদের অপরাধ স্বীকার করেন এবং ঘটনার বর্ণনা তুলে ধরেন বলে জানান তিনি। 



অতিরিক্ত পুলিশ সুপার জানান, গ্রেপ্তার আসামিদের রোববার বিকেলে গাজীপুর আদালতে হাজির করা হয়। পরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নির্দেশে গাজীপুরের পৃথক চারজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় পাঁচজন আসামির জবানবন্দি রেকর্ড করেন। তাঁদের মধ্যে গ্রেপ্তারকৃত আসামি সজীব ও শাহিনের জবানবন্দি রেকর্ড করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক এখলাস উদ্দিন, আসামি মো. রাকিব মোল্লা ও সুমন হাসানের জবানবন্দি রেকর্ড করেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক ইসরাত জেনিফার জেরিন এবং আসামি সুমন খানের বক্তব্য জবানবন্দি রেকর্ড করেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক জুবাইদা নাসরিন বর্ণা। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us