You have reached your daily news limit

Please log in to continue


নতুন সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চা হয়। বিশেষ করে তাঁর সম্পর্ক নিয়ে। কিছুদিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে মালদ্বীপ থেকে ছবি শেয়ার করেছিলেন তিনি। তখন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশ্ন উঠেছিল, বারবার কার সঙ্গে বিদেশে ভ্রমণে যান শ্রাবন্তী? জোর গুঞ্জন, অভিনেত্রীর ভ্রমণসঙ্গী ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই নাকি এই ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী। এখানেই শেষ নয়, অভিরূপকে একটি হিরের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী—এমন খবর প্রকাশিত হয়েছে। নতুন সম্পর্কের গুজব নিয়ে এত দিন চুপ থাকলেও অবশেষে মুখ খুলেছেন শ্রাবন্তী।

এক ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছেন, অভিরূপের সঙ্গে তিনি প্রেম করছেন না, বরং তাঁরা ‘বিশেষ বন্ধু’। অভিরূপ সব সময় তাঁর পাশে থাকেন বলেও জানান শ্রাবন্তী।

শুধু তা–ই নয়, অভিরূপের ভালো দিক সম্পর্কেও জানান শ্রাবন্তী। তিনি বলেন, ‘অভিরূপ মানুষ হিসেবে খুব ভালো, পরিবারের খেয়াল রাখে। বন্ধু হিসেবেও এমন একজন, যার কাছে মনের কথা খুলে বলা যায়।’ সাক্ষাৎকারে অভিরূপের কোন বিষয়টি খারাপ লাগে, সেটাও জানান শ্রাবন্তী, ‘জিম করতে বললেও করে না। যেটা আমার খারাপ লাগে।’

শ্রাবন্তী আরও বলেন, কেবল অভিরূপ নন, তাঁর পরিবারের সঙ্গেও জড়িয়ে গেছেন তিনি। অভিরূপের সঙ্গে তাঁর পরিবার ও বন্ধুরাও শ্রাবন্তীর পাশে থাকে। এ জন্য এখন খুব ভালো আছেন বলেও জানান।

সাক্ষাৎকারে শ্রাবন্তী কথা বলেন অনলাইনে তাঁকে নিয়ে নানা ব্যঙ্গ–বিদ্রূপ প্রসঙ্গেও। তিনি বলেন, বিদ্রূপকারীদের নিয়ে তাঁর মনে কোনো বিশেষ ক্ষোভ নেই।

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে প্রথম বিয়ে করেন শ্রাবন্তী। ২০১১ সালে তাঁদের বিচ্ছেদ হয়। দুই বছর প্রেম করে ২০১৭ সালে বিয়ে করেন মডেল কৃষেণ ব্রজকে। ২০১৯ সালের জানুয়ারিতে সে সংসারও ভেঙে যায়। একই বছরের ১৯ জুন শ্রাবন্তী বিয়ে করেন জিম ট্রেনার রোশন সিংকে। ২০২০ সালে আলাদা হয়ে যান তাঁরা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন