পুলিশকে ধৈর্য ধরে পরিস্থিতি নিয়ন্ত্রণের নির্দেশ

আজকের পত্রিকা প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ২৩:০৬

জ্বালানি তেলের দাম বৃদ্ধির পর গতকাল শুক্রবার রাত থেকেই দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ হয়েছে। এমন পরিস্থিতিতে পুলিশ সদস্য ও কর্মকর্তাদের ধৈর্য ধরে পরিস্থিতি নিয়ন্ত্রণের নির্দেশনা দেওয়া হয়েছে। আজ শনিবার ডিএমপির ক্রাইম বিভাগের সদস্য, সব বিভাগের উপ-কমিশনারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের এ সংক্রান্ত নির্দেশনা দেন কমিশনার মোহা. শফিকুল ইসলাম। 


ডিএমপির একাধিক উপ-কমিশনার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন। কর্মকর্তাদের মোবাইলে এসএমএস এবং ওয়ারলেসের মাধ্যমে এ সংক্রান্ত নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানা গেছে। 


আজ শনিবার দুপুরে জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে রাজধানীর শ্যামলীতে একটি মিছিল থেকে পুলিশের গাড়িতে ভাঙচুর চালানো হয়। এ অবস্থায় আগ্রাসীভাবে নয়, বরং সব দিক বিবেচনায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ঊর্ধ্বতন কর্মকর্তাদের ‘ধৈর্য ধরে’ পরিস্থিতি নিয়ন্ত্রণ করার জন্য বলা হয়েছে। 


ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেন, ‘ডিএমপির সদস্যদের ধৈর্য ধরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে বলা হয়েছে। কেউ আইন হাতে তুলে নিয়ে ভাঙচুর বা অগ্নিসংযোগ না করলে পুলিশ পরিস্থিতি পর্যবেক্ষণ করবে।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

বাসভাড়া কিলোমিটারে ৫ পয়সা কমলো

ডেইলি স্টার | বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)
১ বছর, ৮ মাস আগে

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us