You have reached your daily news limit

Please log in to continue


সতীর্থদের শুভকামনা জানালেন সোহান

অধিনায়ক হিসেবে প্রথম জয়টা তুলে নিতেই দুঃসংবাদ শুনতে হল নুরুল হাসান সোহানকে। আঙুলের চোটে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন এই উইকেটরক্ষক ব্যাটার। ওয়ানডে সিরিজেও খেলা হচ্ছে না তার। সদ্য অধিনায়কের দায়িত্ব পাওয়া সোহানের বিশ্বাস, জয়ের জন্য ক্ষুধার্ত বাংলাদেশ। হারারাতে বাংলাদেশ ভালো করবে ও সিরিজ জিতবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মঙ্গলবার দলকে শুভ কামনা জানিয়ে সোহান লিখেছেন, 'সবাইকে কতটা মিস করবো তা ভাষায় প্রকাশ করতে পারছি না। বিশ্বষে করে লাল-সবুজ জার্সিটিকে আরো বেশি মিস করবো। শুভ কামনা বাংলাদেশ দল। দুর্দান্ত খেলো, ইনশাআল্লাহ আমরা ২-১ ব্যবধানে সিরিজ জিতবো। আমি জানি জয়ের জন্য কতটা ক্ষুধার্ত আমরা। খুব দ্রুত দেখা হচ্ছে আমাদের।'

সোহানের ইনজুরিতে দলে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। যদিও অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে মোসাদ্দেক হোসেন সৈকতকে। মূলত মিডল অর্ডারের শক্তি বাড়াতেই মাহমুদউল্লাহকে দলে নিয়ে আসা হয়েছে। 

অধিনায়ক হিসেবে সোহানের যাত্রাটা মোটেও সুখকর হয়নি। বোলারদের ব্যর্থতায় সিরিজের প্রথম ম্যাচ বাংলাদেশ হারে ১৯ রানে। পরের ম্যাচে ঘুরে দাঁড়িয়ে ৭ উইকেটের জয়ে সিরিজ সমতায় আনে টাইগাররা। সেই ম্যাচেই চোটের কবলে পড়ে নতুন বাংলাদেশ অধিনায়ক।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন