পুলিশের গুলিতে ২ বছরের শিশু নিহত, এলাকাবাসীর বিক্ষোভ

আজকের পত্রিকা প্রকাশিত: ২৭ জুলাই ২০২২, ২২:১৪

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচনের ফলাফলকে কেন্দ্র করে সহিংসতায় পুলিশের গুলিতে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও কয়েকজন।


আজ বুধবার রানীশংকৈল উপজেলার বাচোর ইউনিয়নের ভাংবাড়ি কেন্দ্রে ঘটনাটি ঘটে। নিহত শিশু মীরডাঙ্গী বাজার এলাকার বাদশাহর মেয়ে। 


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যা ৭টার দিকে ভোটের ফলাফল দেখতে শিশুটিকে কোলে নিয়ে রানীশংকৈল বাচোর ইউনিয়নে ভাংবাড়ি ভিএফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে কেন্দ্রে আসেন তার মা। এ সময় ভোটের ফলাফল বের করে আনার সময় মেম্বার প্রার্থী জলিল-ফয়জুল ইসলামের সমর্থকদের মাঝে পাল্টাপাল্টি ধাওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণের আনতে গুলি ছোড়ে দায়িত্বরত পুলিশ। এতে পুলিশের ছোড়া গুলিতে ঘটনাস্থলে শিশুটি মারা যায়। 


ঘটনার সত্যতা নিশ্চিত করে রানীশংকৈল উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল সুলতান জুলকার নাইন কবির ষ্টিভ বলেন, পুলিশের গুলিতে একটি শিশু নিহতের ঘটনা ঘটেছে। স্থানীয়রা ভোটের ফলাফল আনতে বাধা দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে গুলি ছুড়তে বাধ্য হয় পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন  করা হয়েছে। 


এদিকে এ এলাকাবাসী ঘটনায় রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবালকে বাচোর ইউনিয়নের ফুটিয়াটুলি এলাকায় অবরুদ্ধ করে রেখেছে বলে দাবি পুলিশের। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us