ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

কালের কণ্ঠ প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ১২:৫৭

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের বিরুদ্ধে মিথ্যা মামলা, হয়রানি বন্ধ ও গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা।


আজ শনিবার সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক আকতার হোসেন এবং সদস্য সচিব মো. আমানউল্লাহ আমানের নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মিছিলটি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের শিববাড়ি মোড় ঘুরে বকশীবাজারে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।   সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দেশের তরে সদা জাগ্রত, যেখানেই অন্যায় দেখে সেখানেই প্রতিবাদী ভূমিকায় উপনীত হয়। ছাত্রদলের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে, হয়রানি করে আমাদেরকে কাঙ্ক্ষিত লক্ষ্য থেকে দূরে সরানো যাবে না।


আমরা যেকোনো মূল্যে নতুন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশনায়ক জনাব তারেক রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করবো। সদস্য সচিব মো. আমানউল্লাহ আমান বলেন, সভা-সমাবেশে ছাত্রনেতাদের বক্তব্যের কারণে নতুন করে ছাত্রদলের শীর্ষ নেতৃবৃন্দের নামে যে মামলা দেও য়া হয়েছে সেটা দেশের ইতিহাসে নজীরবিহীন। এই মামলা স্পষ্ট প্রমাণ করে বাংলাদেশে বাক-স্বাধীনতা চূড়ান্ত হুমকির মুখে। সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us