You have reached your daily news limit

Please log in to continue


তিন কারণে এগিয়ে ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্টফোন

ভিভোর এক্স সিরিজের স্মার্টফোন জনপ্রিয় হয়েছে নিজের অনন্য উদ্ভাবনের কারণে। এক্স সিরিজ বদলে দিয়েছে স্মার্টফোন ক্যামেরার ধারণা। ভিভোর এক্স৮০ ফাইভজি স্মার্টফোন সিনেমাটোগ্রাফিতে দেখিয়েছে অসাধারণ নৈপুন্য। ঈদের আমেজে এরইমধ্যে ব্যবহারকারীদের প্রশংসা ভাসছে ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্টফোন।

পেশাদার সিনেমাটোগ্রাফাররা ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্টফোনে বেশ মুগ্ধ হয়েছেন। এরইমধ্যে স্মার্টফোনটি দিয়ে ধারণ করা হয়েছে আলোচিত শর্টফিল্ম ‘চক্রাকার’। এছাড়া ফটোগ্রাফিতেও স্মার্টফোনটির কাজ আকর্ষণীয়।

শুধু কি ক্যামেরা? এবার ভিভো এক্স৮০ ফাইভজি নজর কেড়েছে গেমারদের। গেমারদের পছন্দের শীর্ষে আছে এই স্মার্টফোন। দুর্দান্ত ব্যাটারিতে টানা গেম খেলার দারুণ অভিজ্ঞতা পেয়েছেন গেমাররা।

সিনেমাটোগ্রাফিতে সেরা এক্স৮০

বরাবরের মতো এবারও ভিভো জেইসের সাথে পার্টনারশিপ অব্যাহত রেখেছে যা ক্যামেরায় নতুন সংযোজন এনেছে। এতে করে প্রফেশনাল ফটোগ্রাফারদের জন্য নতুন দুয়ার উন্মোচিত হচ্ছে। জেইসের সাথে সমন্বয় করে ভিভো প্রথমবারের মতো সিনেমাটিক স্টাইলের ভিডিও মোড নিয়ে এসেছে। আর এই এক্স৮০ এর ক্যামেরা দিয়ে নান্দনিক সিনেমাটোগ্রাফি করা সম্ভব। এক্স৮০ তে বিশেষ জেইস টি* কোটিং ব্যবহার করা হয়েছে যা কম আলোতে ভালো ছবি তুলতে সাহায্য করে। বিশেষ করে দৃশ্যকে সুন্দরভাবে তুলে ধরতে পারে এক্স৮০।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন