পুলিশের হাত থেকে পালাতে সেতু থেকে ১০ ফুট দূরত্বে লাফ যুবকের

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১০ জুলাই ২০২২, ১১:৪৩

প্রায় ৪০ ফুট উঁচু একটি সেতুর রেলিং টপকে সেতুর একটি স্তম্ভের উপর দাঁড়িয়ে এক যুবক ঝাঁপ দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। সেতুর নিচে তখন পুলিশ। তাকে দেখে মানুষ ভিড় জমিয়ে দেয়। সেখান থেকে চিৎকার করে যুবককে বার বার বলা হচ্ছিল, ‘ঝাঁপ দেবেন না, নেমে আসুন।’


সেতুর কিনারায় দাঁড়িয়ে থাকা যুবক তখন দূরত্ব মেপে নেওয়ার চেষ্টা করেন। আর পুলিশ তাকে ধরার জন্য নিচে ওঁৎ পেতে রয়েছে। কীভাবে পুলিশের হাত থেকে বাঁচবেন, ঝাঁপ দেবেন কি দেবেন না, এমন একটা দ্বন্দ্বের মধ্যেই হঠাৎ ঝাঁপ দিয়ে পড়লেন উল্টো দিকের একটি দোকানের ছাদে।


পুলিশও তাকে ধরার জন্য সেই দোকানের দিকে ছুটল। তারপর দুই পুলিশকে একটি লোহার গেট টপকে ঢুকতে দেখা গেল। তারপরই শেষ ভিডিও।


ঘটনাটি আমেরিকার ব্রুকলিনের। নিউইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুযায়ী, ওই যুবকের নাম কেন্ডাল ফ্লয়েড। অভিযোগ, সিটবেল্ট না বেঁধে এবং ট্রাফিক আইন লঙ্ঘন করে গাড়ি চালাচ্ছিলেন ফ্লয়েড। চোখে পড়তেই তাকে তাড়া করে পুলিশ। কিন্তু তিনি আত্মসমর্পণ না করে পুলিশের হাত থেকে পালাতে সেতুতে উঠে পড়েন। সেখান থেকে উল্টো দিকের একটি দোকানের ছাদে লাফ দিয়ে পালানোর চেষ্টা করেন। তবে শেষরক্ষা হয়নি। কিছুক্ষণ পরেই ধরা পড়ে যান তিনি। পুলিশ জানিয়েছে, ফ্লয়েডের পায়ে আঘাত লেগেছে। তার বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, বেপরোয়া গাড়ি চালানো, দুর্ব্যবহারসহ একাধিক ধারায় মামলা করেছে পুলিশ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us